সুস্থ আছেন ডু প্লেসি-ডি কক’রা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১১:১৭

অবশেষে উৎকণ্ঠা কাটল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল নিয়ে। করোনা সংক্রমণের মধ্যেই ভারত সফর অসমাপ্ত রেখে দেশে ফিরে গিয়েছিলেন প্রোটিয়া ক্রিকেটাররা। ভারত সফরে আসা দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের নমুনা পরীক্ষায় মেলেনি করোনাভাইরাসের সংক্রমণ।

মার্চ মাসের গোড়ার দিকে ভারতে তিনটি একদিনের ম্যাচের সিরিজ খেলতে এসেছিল দক্ষিণ আফ্রিকা দল। ধরমশালায় প্রথম ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। এরপর করোনা আতঙ্কে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচ বাতিল করে দেয় বিসিসিআই আর দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। এই অবস্থায় দিল্লি থেকে কলকাতায় ফিরে ১৮ মার্চ দুবাই হয়ে দেশে ফিরে যান ডু প্লেসি-ডি’ককরা।

দেশে ফিরে নিয়মমতো ১৪দিনের কোয়ারেন্টাইনে চলে যান ক্রিকেটাররা। এর মধ্যেই খবর সামনে আসে, যে লখনৌতে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল যে হোটেলে ছিল, সেই হোটেলেই ছিলেন করোনা আক্রান্ত বলিউডের সংগীত শিল্পী কনিকা কাপুর। তারপরই দক্ষিণ আফ্রিকা ক্রিকেটারদের নিয়ে নতুন করে উৎকণ্ঠা বাড়ে।

যদিও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের চিফ মেডিকেল অফিসার জানিয়েছেন, কোনও ক্রিকেটারের মধ্যে করোনা সংক্রমণের লক্ষণ দেখা যায়নি। এমনকি যাদের করোনা টেস্ট হয়েছিল তাদেরও ফলাফল নেগেটিভ এসেছে। স্বস্তির নিঃশ্বাস ফেলছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড।

(ঢাকাটাইমস/০৫ এপ্রিল/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :