মসজিদ উন্নয়নের টাকা আদায় নিয়ে খুন

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১৩:৩৯

মসজিদ উন্নয়নে টাকা আদায়ের ঘটনায় দেশব্যাপী আলোচিত রক্তনালির টিউমারে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনির নানা শওকত সরদারকে (৬০) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শওকত সরদার সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মৃত মুক্তার সরদারের ছেলে।

নিহতের জামাতা ইব্রাহিম হোসেন জানান, শুক্রবার সাতক্ষীরা সদরের লাবসা উত্তর শিবনগর জামে মসজিদে জুমার নামাজে মসজিদ উন্নয়নের টাকা তুলছিলেন শামিম নামে এক যুবক। শওকতের ছেলে হাবিবুর রহমান দানের টাকা না দেয়ায় তাকে মসজিদের মধ্যেই অপমান করে শামিম। নামাজ শেষে হাবিবুর বাড়ি যেয়ে তার বাবা শওকতকে ঘটনা জানায়। শওকত সঙ্গে সঙ্গে মসজিদের সামনে এসে শামিমের বাবা ফজলুকে ঘটনার নালিশ জানায়। এ সময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় শামিমের নেতৃত্বে ফারুক, শরিফুলসহ আট-দশজন লোক নিয়ে ধারালো অস্ত্র দিয়ে শওকতকে মাথায় কোপ মারে এবং অন্যরা এলোপাতাড়িভাবে মারপিট করে। স্থানীরা তাকে উদ্ধার করে সাতক্ষীরার সদর হাসপাতেল ভর্তি করলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :