ওয়ালটনের পিপিই পেলেন টাঙ্গাইলের পাঁচ শতাধিক চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১৭:৪২

সারাদেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে সবাইকে যখন ঘরে থাকার নির্দেশ দেয়া হচ্ছে, ঠিক তখনও জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন চিকিৎসরা। নিজেদের নিরাপত্তার কথা ভুলে দেশের হাসপাতালগুলোতে তারা দিয়ে যাচ্ছেন স্বাস্থ্যসেবা। তাদের সেবা থেকে বঞ্চিত হচ্ছে না করোনা আক্রান্ত ও উপসর্গ থাকা রোগীরাও। আর তাই এই চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে দেশব্যাপী সকল সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক-স্বাস্থ্য কর্মীদের মাঝে পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) তুলে দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক গ্রুপ ওয়ালটন।

রবিবার সকালে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কর্মরত তিন শতাধিক চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীর জন্য পিপিই দেয় ওয়ালটন। হাসপাতালের ৪৯৯ জন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর জন্য পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) উপহার দেয় প্রতিষ্ঠানটি।

হাসপাতালের ডিডি ডা. সদর উদ্দিন ও এমও ড. মনিরা পারভীনের হাতে ওয়ালটনের এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

এসময় আরও ছিলেন- জেলা প্রশাসক শহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনসারী, ওয়ালটন গ্রুপের উপ-পরিচালক অনুপ কুমার সাহা, সিনিয়র সহকারী পরিচালক ফজলুর রহমান, ওয়ালটনেরসহ প্রতিষ্ঠান রাইজিংবিডি.কমের টাঙ্গাইল প্রতিবেদক শাহরিয়ার সিফাত ও সাভার ওয়ালটন প্লাজার সহকারী পরিচালক শাহীন শিকদার প্রমুখ।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ছাড়াও জেলার আরও আটটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ১৭টি ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের কর্মস্থলে উপস্থিত হয়ে আরও ১৯৯টি পিপিই তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা।

এর মধ্যে, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০টি, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৪টি, ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৭টি, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪টি, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪টি, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৩টি, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৩টি, মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮টি, জেলা শহরের ধলেশ্বরী হাসপাতালে ৪টি, ব্যুরো বাংলাদেশ হাসপাতালে ৮টি ও সদর উপজেলার ১৭টি ইউনিয়নের চিকিৎসকদের মাঝে ১টি করে পিপিই উপহার দেয়া হয়।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :