গৃহবন্দি রোনালদোর হেয়ার ডিজাইনার বান্ধবী জর্জিনা

প্রকাশ | ০৫ এপ্রিল ২০২০, ১৯:৫২ | আপডেট: ০৫ এপ্রিল ২০২০, ১৯:৫৩

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

দিনকয়েক আগে লকডাউনে গৃহবন্দি অবস্থায় ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি চুল কেটেছিলেন স্ত্রী আনুশকা শর্মার কাছে। ভারতীয় ক্রিকেটের ফার্স্ট ম্যান ও ফার্স্ট লেডির সেই মজার ভিডিও ভাইরাল হয়েছিল ইন্টারনেটে। এবার কোহলির মতোই হোম কোয়ারেন্টাইনে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের কাছে চুল কাটলেন পর্তুগিজ ফুটবলের পোস্টার বয় ক্রিশ্চিয়ানো রোনালদো।

মহামারী করোনার জেরে গৃহবন্দি হয়ে জর্জিনার কাছে হেয়ারকাটের সেই ভিডিও ক্রিশ্চিয়ানো পোস্ট করেন টুইটারে। যেখানে দেখা যাচ্ছে ট্রিমার চালিয়ে দিব্যি রোনালদোর হেয়ার ডিজাইন করে দিচ্ছেন জর্জিনা। আর গোটা বিষয়টি দারুণভাবে উপভোগ করছেন জুভেন্টাস তারকা। ঠিক একইভাবে দিনকয়েক আগে কোহলিকে নতুন হেয়ারস্টাইল করে দিয়েছিলেন বলি ডিভা আনুশকা শর্মা।

বিশ্ব মহামারী নোভেল করোনাভাইরাসের প্রকোপ রুখতে কার্যত লকডাউনে গোটা বিশ্ব। অনির্দিষ্ট সময়ের জন্য থমকে গিয়েছে ময়দান। স্থগিত হয়ে যাচ্ছে মেজর স্পোর্টস ইভেন্ট। এক বছর স্থগিত হয়ে গিয়েছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ অলিম্পিক, ইউরো ২০২০। চলতি মৌসুমে বাতিল হয়ে গিয়েছে ঐতিহ্যের উইম্বলডন। নভেম্বরে অনূর্ধ্ব-১৭ মহিলা ফুটবল বিশ্বকাপও স্থগিত রেখেছে ফিফা।

তবে এমন সময় গৃহবন্দি থেকে মজা করেই শুধু কাটাচ্ছেন না তারকা অ্যাথলেটরা। সংকটের সময় মানুষের দৈন্যদশা, দেশের অর্থনৈতিক অবস্থা সম্পর্কে ওয়াকিবহাল তারা। আর তাই দেশের স্বাস্থ্য সংকটের কথা মাথায় রেখে রোনালদো এবং তাঁর এজেন্ট পর্তুগালের একাধিক হাসপাতাল জীবনদায়ী সরঞ্জাম কেনার জন্য ১.০৮ মিলিয়ন অর্থ দান করেছেন। রাজধানী লিসবন শহরের সান্তা মারিয়া হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে রোনালদোকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

ওই হাসপাতালের দু’টি ওয়ার্ডে ১০টি আইসোলেশন বেড, ভেন্টিলেটর, হার্ট মনিটর সহ একাধিক সরঞ্জাম প্রদান করেছেন ক্রিশ্চিয়ানো ও তাঁর এজেন্ট জর্জ মেন্ডেজ।

(ঢাকাটাইমস/৫ এপ্রিল/এসইউএল)