বগুড়ায় অসহায়দের ঘরে পূজা পরিষদের খাদ্যসামগ্রী

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ২১:৫৩

করোনাভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির উদ্যোগে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে সংগঠনের নেতাকর্মীরা শহরের কৈপাড়া, চেলোপাড়া ও দত্তবাড়ি এলাকার প্রায় ২০০ হতদরিদ্র মানুষের ঘরে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সাধারণ সম্পাদক সুজিত তালুকদারের দিকনির্দেশনায় এবং কার্যনির্বাহী সদস্য সুদেব দাসের ব্যবস্থাপনায় প্রতিটি পরিবারের জন্য চার কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি লবণ, এক কেজি পেঁয়াজ, তেল এবং সাবান দেয়া হয়।

সংগঠনের সভাপতি পরিমল প্রসাদ রাজের নেতৃত্বে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় তিনি বলেন, আমরা চেষ্টা করছি দেশের এই ক্রান্তিকালে কোনো ব্যক্তিকে যেন না খেয়ে থাকতে না হয়। এর আগে ব্যক্তিগত উদ্যোগে অসহায় হয়ে পড়া এসব মানুষের সহযোগিতা করেছি। আমি ব্যক্তিগতভাবে চেষ্টা করবো এই কার্যক্রমটি চলমান রাখার। এ সময় তিনি সমাজের সব বিত্তবান মানুষদের অসহায় গরিবদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

খাদ্য সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, কমিটির সহ-সভাপতি অতুল সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায়, সাংগঠনিক সম্পাদক শেখর রায়, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে সবুজ বিশ্বাস, সিদ্ধার্থ দাস, নিরব রায়, রিপন সরকার প্রমুখ।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত