করোনা মোকাবেলায় রামোস

প্রকাশ | ০৬ এপ্রিল ২০২০, ১০:১৪

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

প্রাণঘাতি করোনাভাইরাসের তোপে পুরো বিশ্বে বিরাজ করছে স্থবি অবস্থা। করোনাভাইরাসের প্রায় ৭০ হাজার লোকের প্রাণহানিতে বিশ্ব এখন ভয়ঙ্কর পরিস্থিতির শিকার, হু হু করে বাড়ছে সংক্রমণ। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশগুলোর মধ্যে ইতালি, স্পেন, যুক্তরাষ্ট্র সর্বাগ্রে। করোনাভাইরাসে টালমাটাল স্পেনের কয়েকটি হাসপাতালে স্বাস্থ্য উপকরণ ও সংশ্লিষ্ট পেশাজীবিদের জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি দিলেন স্পেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক সার্জিও রামোস।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি দিয়ে নিজেই তা নিশ্চিত করেছেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের দলপতি রামোস। ৩৩ বছর বয়সী রামোস জানান, ২ লাখ ৬৪ হাজার ৫৭১টি মাস্ক- ১৫ হাজার টেস্ট কিটস ও ১ হাজার সুরক্ষা সরঞ্জাম দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, ‘আমরা ইতোমধ্যে ইউনিসেফের সাথে সহযোগিতা করছি। চিকিৎসকদের যা যা দরকার সবই দিচ্ছি।’ এছাড়া কিছুদিন আগে আর্থিক সহায়তা দিয়েছেন রামোস। একটি ভার্চুয়াল মিউজিক ফেস্টিভেলে ‘লা লিগা ফেস্ট’ নামের তহবিলে আর্থিক সহায়তা দেন তিনি।

২০১০ সালে ফুটবল বিশ্বকাপ জয়ী স্পেন দলের সদস্য ছিলেন রামোস। ২০১৪ সালে ইউনিসেফের দূত হন তিনি। ২০০৫ থেকে রিয়াল মাদ্রিদের হয়ে খেলে আসা রামোস স্পেন জাতীয় দলের হয়ে ১৭০টি ম্যাচ খেলেছেন।

(ঢাকাটাইমস/০৬ এপ্রিল/এআইএ)