পিরোজপুরের অসহায়দের পাশে জায়েদ খানের ‘সাপোর্ট’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ১৪:৪৯

করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ঘর থেকে বের হওয়াও বারণ। যার ফলে দুর্বিপাকে পড়েছে অসচ্ছল ও অসহায় মানুষ। তাদের সাহায্যে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি এগিয়ে আসছেন বিনোদন জগতের তারকারাও।

তাদেরই একজন চিত্রনায়ক জায়েদ খান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের এই সাধারণ সম্পাদক ইতোমধ্যে তার সমিতির মাধ্যমে অসহায় শিল্পী ও সাধারণ মানুষদের মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ নানা নিত্যপণ্য দিযেছেন। এবার নিজের মানব সেবামূলক সংগঠন ‘সাপোর্ট’-এর মাধ্যমে দাঁড়ালেন নিজ জেলা পিরোজপুরের অসচ্ছল মানুষদের পাশে।

‘সাপোর্ট’ নামের ওই সংগঠনটির উদ্যোগে সোমবার সকালে প্রথম দফায় শতাধিক পরিবারকে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন জায়েদ খান। দ্বিতীয় দফায় বিকালেও শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান ‘সাপোর্ট’ সংগঠনের অন্যতম এই নেতা। লকডাউন চলায় অভিনেতা নিজে অবশ্য পিরোজপুরে যেতে পারেননি। তার পক্ষে সংগঠনের অন্য কর্মীরা এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জায়েদ খান বলেন, ‘মানবকল্যাণে কাজ করার লক্ষ্য নিয়ে ২০১৮ সালে ‘সাপোর্ট’ সংগঠনটি যাত্রা শুরু করে। বিগত দিনে সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। সংগঠনটির পক্ষ থেকে দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষকে সাহায্য করার যথাসাধ্য চেষ্টা করেছি। এছাড়া ইতোমধ্যে পিরোজপুরে তিনজন কিডনি রোগীর পাশে সহযোগিতার হাত বাড়িয়েছি। সেই ধারাবাহিকতায় করোনার প্রকোপে সমস্যায় পড়া পিরোজপুরের অসচ্ছল মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছে ‘সাপোর্ট’।

অন্যান্য সামর্থ্যবানদের উদ্দেশ্য করে এই অভিনেতা আরও বলেন, ‘আমাদের দেশের এখন যে অবস্থা, সবাই নিজের বাড়ির পাশে থাকা অসচ্ছল মানুষটির পাশে দাঁড়ান, দেখবেন দেশে কেউ না খেয়ে মারা যাবে না। সবাই আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন আরও বড় পরিসরে মানুষের পাশে দাঁড়াতে পারি।’

ঢাকাটাইমস/০৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :