দুদক পরিচালকের মৃত্যুতে ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের শোক

প্রকাশ | ০৬ এপ্রিল ২০২০, ১৮:০৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ শোক প্রকাশ করা হয়।

শোক বার্তায় বলা হয়, দুদক পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন শোকাভিভুত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

বার্তায় বলা হয়, জালাল সাইফুর রহমানের প্রয়াণে পরিবারে যে অসীম শূন্যতা তৈরি হয়েছে তাতে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা, সহমর্মিতা এবং একাত্মতা প্রকাশ করছে।

এই সংকটময় সময়ে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন সাইফুরের পরিবারের পাশে আছে এবং তার পরিবারকে মানসিক ও অন্যান্য সমর্থন প্রদানে সাধ্যমত প্রচেষ্টা করবে। একই সঙ্গে প্রয়োজনীয় সরকারি সহযোগিতা নিশ্চিতকল্পে অ্যাসোসিয়েশনের পূর্ণ সমর্থন অব্যাহত থাকবে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুদক পরিচালক আজ সকালে রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জালাল সাইফুর রহমান প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। তিনি বেশ কিছু দিন ধরে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

(ঢাকাটাইমস/০৬এপ্রিল/এনআই/ইএস)