প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কোস্ট গার্ডের অনুদান

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ১৮:১১

করোনাভাইরাসের প্রভাবে উপকূলীয় অঞ্চলে অসহায় ও দুস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যর্থে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গাড©| সরকারি এই প্রতিষ্ঠানের মহাপরিচালক রিয়ার এডমিরাল এম আশরাফুল হক, গত রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে ত্রাণ ও কল্যাণ তহবিলে কোস্ট গার্ডের সর্বস্তরের সদস্যের এক দিনের মূল বেতনের সমপরিমান অর্থের চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশগ্রহণ করেন। এ সময় মহাপরিচালক করোনা ভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক গৃহীত পদক্ষেপগুলো জানান এবং ভবিষ্যতে সরকারের নির্দেশনা অনুযায়ী যেকোন পরিস্থিতি মোকাবিলার জন্য বাহিনীর প্রতিটি সদস্য প্রস্তুত রয়েছে বলে জানান।

প্রধানমন্ত্রী করোনাভাইরাসের পরিস্থিতি মোকাবিলায় ত্রাণ তহবিলে অর্থ প্রদানের জন্য কোস্ট গার্ডের সদস্যদেরকে ধন্যবাদ জানান। বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক প্রায় ২৫০০ পরবিারকে দুস্থ, কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় এবং উপকূলীয় অঞ্চলের মানুষের মাঝে কোস্ট গার্ডের এই সাহায্য চলমান থাকবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :