জামালপুরবাসীর কাছে সবিনয় অনুরোধ

ডা. মো. মুরাদ হাসান, তথ্য প্রতিমন্ত্রী
| আপডেট : ০৬ এপ্রিল ২০২০, ২০:০৬ | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ১৮:২৪

প্রিয় জামালপুরবাসী, আসসালামু আলাইকুম। আমি আপনাদের সবার কাছে সবিনয় অনুরোধ করছি,কেউ অযথা,অপ্রয়োজনীয়,অহেতুক,কৌতুহল বশতঃ, কিংবা অযৌক্তিক কারণে নিজ বাড়ি/ঘর থেকে বের হবেন না।

নিজের জীবনকে দয়া করে মৃত্যুর মুখে ঠেলে দিবেন না, এবং অন্যের জীবনকে সঙ্কটাপন্ন করবেন না।

আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে আজ পর্যন্ত ৩ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত করা হয়েছে, এবং ১ জন জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে আছে। যা আমাদের সকলের জন্য অত্যন্ত পীড়াদায়ক।

এমতাবস্থায় আমি সর্বক্ষণ মনিটরিং করছি সার্বিক পরিস্থিতি। আমি প্রতিদিন জামালপুরের জেলা প্রশাসক, এস,পি ও সিভিল সার্জন, ডেপুটি সিভিল সার্জন, সহকারী পরিচালক, আর,এম,ও জামালপুর ২৫০ শয্যা হাসপাতাল এর সাথে একাধিকবার কথা বলছি বিগত ২সপ্তাহ ধরে।

কিন্তু তারপরেও এতবার কথা বলেও শেষ রক্ষা হলোনা যা আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে পারলাম না। আসলে আমরা জামালপুরের প্রত্যেক নাগরিক যদি সচেতন, সতর্ক না হই, যদি মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা না মেনে চলি, যদি স্বাস্থ্য বিধি না মানি, তাহলে পরিনতি যা হবার তাই হবে।

আর আমাদেরকে অসহায় এর মতো চেয়ে দেখা ছাড়া কিছুই করার থাকবেনা। আমি একটি কথা পরিষ্কার করে বলতে চাই, আমরা যে যে পদে আসীন আছি সে সে পদের দায়িত্ব ও কর্তব্য পালনে যদি ব্যর্থ হই, তাহলে এর চেয়ে দুঃখজনক আর কিছু হতে পারে না।

আমি জানি জনগণ হয়তো আমাদের ক্ষমা করবে না কর্তব্যে অবহেলা যারা করছি তাদের আর সর্বোপরি উপরওয়ালা মালিক আল্লাহ রাব্বুল আলামিন তো সবকিছু দেখছেনই, তাঁর বিচার থেকে কেউই রক্ষা পাবেন না।

হে আল্লাহ সুবহানাতায়ালা, পাক পরোওয়ারদিগার, আমাদের মাফ করো, আমাদের কবুল করো, আমাদের হেফাজত করো, আমাদের হেদায়েত করো (আমিন)।

লেখক: ডা. মো. মুরাদ হাসান, তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য, জামালপুর- ৪

ঢাকাটাইমস/৬এপ্রিল/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :