লকডাউনে দীপিকার স্বভাবে রেগে গেলেন রণবীর!

প্রকাশ | ০৬ এপ্রিল ২০২০, ১৯:৩৬

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

করোনাভাইরাসের কারণে বিশ্বের অনেক দেশের মতো ভারতেও চলছে লকডাউন। সবার মতোই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও তার স্বামী রণবীর সিংও ঘরবন্দি। এ একই ঘরে একসাথে থাকতে থাকতে স্ত্রী দীপিকার উপর রেগে গেলেন রনবীর। পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে নালিশও করলেন দীপিকার নামে।

কী করেছেন দীপিকা? লকডাউন শুরু হওয়ার পর থেকেই কিছুতেই চুপ করে বসে থাকতে পারছেন না অভিনেত্রী। কখনও বাসন মাজছেন, কখনও রণবীরের জন্য খাবার বানাচ্ছেন আবার কখনও বা নেমে পড়েছেন ঘর মোছার কাজে। আর তাতেই বেজায় চটেছেন রণবীর। এক মিনিটের জন্যও নাকি চুপ করে বসে থাকতে পারেন না তাঁর স্ত্রী, অভিযোগ ‘খিলজি’র।

কদিন আগে ঘর পরিষ্কার করতে গিয়ে পিঠে ব্যথা লাগে দীপিকার। রণবীর তাঁকে বিশ্রাম করতে বলে বাড়ির নিচেই জিমে যান। রণবীরের চোখের আড়াল হতেই ব্যথা নিয়েই দীপিকা আবারও কাজ করতে থাকেন। রণবীর ফিরে এসে ওই দৃশ্য দেখে যে ভীষণ রেগে গিয়েছিলেন তা নিজেই জানিয়েছেন দীপিকা। “সব সময় এই ফটফট না করে কি থাকতে পার না? এক জায়গায় বসতেই পার না তুমি?”, স্ত্রীর কাছে প্রশ্ন রণবীরের।

তাতে যদিও খুব একটা খারাপ লাগেনি দীপিকার। হঠাৎ করেই রণবীরের সঙ্গে এতটা সময় কাটানোর সুযোগ এসেছে তার কাছে। এ সুযোগ মিস করতে একেবারেই নারাজ তিনি।

ঢাকাটাইমস/০৬এপ্রিল/ইএস