সৃজিতের চোখে মিথিলার সর্বনাশ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২০, ০৯:০৬

কয়েক মাস প্রেম করার পর গত বছরের ডিসেম্বরে নিতান্ত ঘরোয়া ভাবেই রেজিস্ট্রি বিয়ে সারেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রফিয়াত রশিদ মিথিলা এবং কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বিয়ের একদিন বাদেই নবদম্পতি মধুচন্দ্রিমায় যান সুইজারল্যান্ডে। এই ট্যুরে জেনিভায় নিজের গবেষণা সংক্রান্ত কাজও সারেন মিথিলা। ফেব্রুয়ারিতে কলকাতায় হয় তাদের গ্র্যান্ড রিসেপশন।

রিসেপশনের পরের দিনই সৃজিত উড়ে যান দক্ষিণ আফ্রিকায় ‘কাকাবাবু’র শুটিং করতে। এদিকে মিথিলাও ফিরে আসেন বাংলাদেশ তার কাজ নিয়ে। কথা ছিল, কয়েকদিন পরই দক্ষিণ আফ্রিকায় সৃজিতের কাছে উড়ে যাবে মিথিলাও। কিন্তু করোনা আতঙ্কে সব পরিকল্পনাই উলটপালট হয়ে যায়। এখনও পর্যন্ত দেখা হয়নি তাদের। এই সংকটকাল কাটলেই আবার দেখা হবে দুই তারকার।

আফ্রিকা থেকে ফিরে সৃজিত বর্তমানে কলকাতায় রয়েছেন আর মিথিলা বাংলাদেশেই। দুই দেশেই লকডাউন চলায় এবং ফ্লাইট বন্ধ থাকায় কেউ কারও কাছে যেতে পারছেন না। প্রতি মুহূর্তেই দুজন দুজনকে চোখে হারাচ্ছেন। এমন পরিস্থিতিতে যোগাযোগের ভরসা ভিডিও কল। মিথিলা আর আইরার সঙ্গে ভিডিও কলের মাধ্যমেই কথা হচ্ছে সৃজিতের। শুধু তাই নয়, ভিডিও কলেই নিজের প্রয়োজনীয় কাজ সারছেন পরিচালক।

এই পরিস্থিতিতে বিরহে কাতর মিথিলা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাদের রিসেপশনের ভিডিও। সঙ্গে মানানসই গান।লগ্নজিতার কন্ঠে বসন্ত এসে গেছে। ছবির ক্যাপশনে মিথিলা বসন্ত এসেছিল লিখলেও বসন্ত কিন্তু এখনও তার ঘরে, তার মনে। তাই তাদের আদরমাখা একটি ছবি শেয়ার করে মিথিলা লিখলেন, ‘প্রহর শেষের আলোয় রাঙা সেদিন চৈত্রমাস, তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ।’

ঢাকাটাইমস/০৭এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :