বলিউড প্রযোজকের দুই মেয়েই করোনায় আক্রান্ত

প্রকাশ | ০৭ এপ্রিল ২০২০, ০৯:২৭

বিনোদন ডেস্ক

দুই দুই সপ্তাহ হাসপাতালের থেকে ছয় বার করোনা পরীক্ষা করে ফল নেগেটিভ আসায় সদ্যই সুস্থতার সার্টিফিকেট পেয়েছেন বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কনিকা কাপুর। সেই আতঙ্ক না কাটতেই হাজির জোড়া আতঙ্ক। এবার করোনায় আক্রান্ত হয়েছেন শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির প্রযোজক করিম মোরানির দুই মেয়ে।

প্রথমে শোনা যায়, প্রযোজক ও পরিচালক করিমের বড় মেয়ে শাজা করোনায় আক্রান্ত। নতুন খবর, তার ছোট মেয়ে জোয়াও করোনার লক্ষণ নিয়ে অসুস্থ। তাকেও সোমবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রযোজকের গোটা পরিবারকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

করিমের ছোট মেয়ে জোয়া আর কিছুদিনের মধ্যেই বলিউডে অভিনেত্রী হিসেবে পা রাখার কথা। ২০১১ সালে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা তাকে আলি ফাজলের বিপরীতে ‘কাভি কাভি’তে লঞ্চ করেছিল। অন্যদিকে বড় মেয়ে শাজা কিছুদিন আগেই অস্ট্রেলিয়া থেকে ফিরেছেন। সেখান থেকেই উপসর্গ এসেছে বলে মনে করছে করিমের পরিবার।

মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে শাজাকে। তাদের জুহুর বাড়িতে সেল্ফ কোয়ারেন্টাইনে রয়েছেন পরিবারের অন্য নয় সদস্য। এদের সবারই করোনাভাইরাসের পরীক্ষা করা হবে। তবে শাজা সম্প্রতি বিদেশ থেকে ফেরেননি এবং বিদেশ থেকে ফেরা অন্য কারোর সংস্পর্শে আসেননি বলে দাবি করেছেন তার বাবা করিম মোরানি।

ঢাকাটাইমস/০৭এপ্রিল/এএইচ