ঈশ্বরদীতে দুই বাড়িতে বোমাসাদৃশ্য বস্তু, এলাকায় আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২০, ১৭:৪৫

পাবনার ঈশ্বরদী উপজেলার দিয়াড় বাঘইল গ্রামে পাশাপাশি দুটি বাড়িতে বড় আকারের বোমাসাদৃশ্য বস্ত রেখে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে ঘুম থেকে উঠে এই বোমাসাদৃশ্য বস্তুগুলো দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের সহকারী পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল, পাবনা ডিবি পুলিশ, পাবনা র‌্যাব এবং ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল হাজিপাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে বোমা স্থাপনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এর সত্যতা পায়। সেখানে ইলেকট্রিক মোটা তারে সংযুক্ত বেশ বড় আকারের দুটি বোমাসাদৃশ্য বস্তু কাছাকাছি রাখা আছে। এগুলোর সাথে সার্কিটও যুক্ত রয়েছে।

গৌতম কুমার আরো জানান, পাবনা ও আশেপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ওই বস্তুগুলো যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা, কি কারণে এ ঘটনা ঘটিয়েছে- সে বিষয়ে তদন্ত চলছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়ো চিঠি দেয়। গত চারদিন আগে বাড়ির সামনে পেট্রোল ঢেলে রেখে যায় অজ্ঞাতরা। এরপর এমন বোমাসাদৃশ্য বস্তু রেখে যাওয়ায় তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন।

(ঢাকাটাইমস/৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :