তাহিরপুরে হাত ধোয়ার ব্যবস্থা করলেন ব্যবসায়ী

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২০, ১৯:২৯

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ পথে আগত রোগীসহ সর্বস্তরের জনগণকে করোনাভাইরাস প্রতিরোধে ও সচেতনতার উদ্দেশ্যে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন এক ব্যবসায়ী। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন লক্ষীপুর গ্রামের বাসিন্দা ও হাজী ফার্মেসির মালিক বোরহান উদ্দিন।

তিনি নিজ উদ্যোগে এই ব্যবস্থা গ্রহণ করায় আগত রোগী ও সবাই স্বাস্থ্য কমপ্লেক্সে ঢোকার আগে হাত ধোয়ার জন্যও বলছেন সবাইকে। তার এই কাজে সাদুবাদ জানিয়েছেন এলাকাবাসী। আর আগত সবাই তার এই কাজে একাত্ম পোষণ করে হাত ধুয়েই স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকছেন।

স্থানীয় মেম্বার প্রদীপ দাস বলেন, করোনা ভাইরাসের আতঙ্ক সবাই সচেতনতা ও নিরাপত্তামূলক ব্যবস্থায় এখন আমাদের প্রধান কাজ। ব্যবসায়ী হাজী ফার্মেসির মালিক বোরহান উদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশমুখে সাবান দিয়ে হাত পরিস্কার করার জন্য ব্যবস্থা করেছেন, যা একটি ভালো উদ্যোগ। আমি নিজেও স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ করার আগে হাত সাবান দিয়ে ধুয়ে নিচ্ছি।

বোরহান উদ্দিন বলেন, বর্তমান করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা সবাইকে সচেতন করার জন্যই হাত ধোয়ার ব্যবস্থা করেছি। আর এই কাজে সহযোগিতা করেছেন আরেক ব্যবসায়ী লিজা ফার্মেসির মালিক পিযুস সরকার। কারণ চিকিৎসা নিতে হাসপাতালে নানান পেশার নানান জায়গার লোকজন আসেন। তাই সবার মাঝে নিরাপত্তা নিশ্চিত করতে এই প্রচেষ্টা।

(ঢাকাটাইমস/৭এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :