ফের এক হচ্ছেন শাহরুখ-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ০৯:৪২

২০০৬ সালে ‘ডন’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে নাকি একে-অন্যের খুব কাছাকাছি চলে এসেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান এবং দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সোজা কথায়, তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রি জুড়ে। আরও গুঞ্জন ছিল, এই সম্পর্কের জেরেই ২০১১ সালে ‘ডন টু’ ছবিতেও প্রিয়াঙ্কাকে সুযোগ করে দিয়েছিলেন কিং খান।

কিন্তু এরপর থেকে কোনো এক অজানা কারণে তাদের সম্পর্কের অবনতি হতে শুরু করে। অবস্থা এমন হয় যে, তারা একে-অপরের মুখ দেখা পর্যন্ত বন্ধ করেছিলেন। কোনো পার্টিতে সামনা সামনি পড়ে গেলেও নাকি তারা কথা বলতেন না। গত কয়েক বছরে তার প্রমাণও পাওয়া গেছে। চলচ্চিত্রে তো দূরে থাক, কোনো পার্টি বা অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যায়নি।

তবে নতুন খবর হলো, করোনা আবার এক করছে বলিউডের এই দুই মেগাস্টারকে। বলিউড সূত্রে খবর, বিশ্ব স্বাস্থ্য সংস্থার হয়ে ‘কোভিড-১৯’ মোকাবিলায় একসঙ্গে কাজ করবেন তারা। এছাড়া সংস্থার ত্রাণ তহবিলে সাহায্য করবেন। পাশাপাশি স্বাস্থ্য পরিষেবা এবং করোনা মোকাবিলায় কি করা যেতে পারে সে বিষয়ে কথাও বলবেন।

‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’-এর জন্য তাদের এই অনুষ্ঠান। সেখানে জনপ্রিয় মার্কিন পপ গায়িকা লেডি গাগা-সহ থাকবেন হলিউডের অন্যান্য অভিনেতারাও। ১৮ এপ্রিল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে। প্রিয়াঙ্কা নিজে ট্যুইট করে এই খবর জানিয়েছেন।

ট্যুইটে বলিউডের এই আন্তর্জাতিক তারকা লেখেন, ‘সকলে বাড়িতে থেকে এই ভাইরাসের সঙ্গে মোকাবিলা করুন। সেইসঙ্গে যেসব স্বাস্থ্যকর্মীরা সম্মুখ সমরে লড়ছেন তাদের প্রতি সম্মান জানাতেই গ্লোবাল সিটিজেন মুভমেন্ট এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

তবে কোনও স্টেজ নয়, সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং যেহেতু সকলেই এখন গৃহবন্দি তাই পুরো অনুষ্ঠানটি হবে বাড়ি থেকেই। সবাই রিমোটে অংশ নেবেন। থাকবেন সাবেক ব্রিটিশ ফুটবলার বেকহ্যামও।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :