সপরিবারে করোনায় আক্রান্ত অভিনেতা কোহলি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ১০:০০

মরণঘাতি করোনাভাইরাসের থাবা পড়ল এবার টেলিভিশনের দুনিয়ায়। সপরিবারে ‘কোভিড ১৯’-এ আক্রান্ত হয়েছেন ভারতের জনপ্রিয় টেলি অভিনেতা পূরব কোহলি। অভিনেতা নিজেই ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে জানিয়েছেন এই দুঃখের খবর।

ছোটপর্দার পাশাপাশি ওয়েব সিরিজ এবং বড় পর্দায়ও বেশ পরিচিত মুখ পূরব কোহলি। অভিনেতা তার ইনস্টাগ্রামে লিখেছেন, তিনি, তার স্ত্রী এবং মেয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা এখন সপরিবারে লন্ডনে আছেন। কয়েকদিন ধরে কোহলি জ্বর-সর্দি কাশিতে ভুগছিলেন।

প্রথমে তিনি এটাকে সাধারণ জ্বর ভেবেছিলেন। তার খুব একটা জ্বর ছিল না। কিন্তু কাশি কিছুতেই যাচ্ছিল না। তার মধ্যে একদিন বেশ শরীর খারাপ করে। অন্যদিকে তার মেয়ের তিনদিন ধরে ১০৪ জ্বর। সঙ্গে গলা ব্যথা, কাশি এসব ছিল। পঞ্চম দিনে তারা চিকিৎসকের কাছে যান। তখনই জানতে পারেন তাদের মধ্যে করোনার লক্ষণ দেখা দিয়েছে।

তবে সেই লক্ষণ প্রকট নয়। তার স্ত্রীর মধ্যেও লক্ষণ রয়েছে। তবে লক্ষণ বেশি প্রকট তার মেয়ের মধ্যে। চিকিৎসকের পরামর্শ মতো তারা সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এখন অনেকটাই সুস্থ। তবে শরীর খুব দুর্বল। নিয়মিত মেডিকেল চেকআপ আর টেস্ট চলছে। এখনও পর্যন্ত শারীরিক অবস্থার অবনতি হয়নি।

তাদের এই লড়াইয়ের কথা বিশদে জানাবেন বলে বলেছেন পূরব। পাশাপাশি তার পরামর্শ, ‘করোনায় সংক্রমিত হলে অযথা ভয় পাবেন না। লড়াই করে জিতে যাবেন। শুধু কিছু নিয়ম মেনে চলতে হবে। নিরাপদে থাকতে হবে। তবেই সেরে উঠবেন।’

ঢাকাটাইমস/০৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :