‘মেসিকে ইন্টারে নিয়ে আসা অসম্ভব কিছু নয়’

প্রকাশ | ০৮ এপ্রিল ২০২০, ১১:৫৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

করোনা ভাইরাসের প্রকোপে পুরো বিশ্ব স্থবির হয়ে আছে, এ সময়েই বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল রাজপুত্র লিওনেল মেসিকে দলে ভেড়ানোর ছক আঁটছেন ইন্টার মিলান সভাপতি মাস্সিমো মোরাত্তি। চলতি মৌসুমে বার্সেলোনার কর্তাদের সঙ্গে ঝামেলায় জড়ান দলটির প্রাণভোমরা । ফলে ক্যারিয়ারের শেষ দিকে এসে গুঞ্জন উঠে হয়তো স্পেন ছাড়তে পারেন সর্বোচ্চ ব্যালন ডি’অর জয়ী এই তারকা। দলের হর্তাকর্তাদের সঙ্গে মেসির সম্পর্কের অবনতিতেই তাকে দলে ভেড়ানোর মূলমন্ত্র হিসেবে জপছেন মিলান সভাপতি। দাবি করছেন, সময়ের অন্যতম সেরা ফুটবলারকে মিলানে ভেড়ানো এখন আর অসম্ভব নয়।

ক্যারিয়ারের শুরু থেকে বার্সেলোনার হয়ে খেলে আসছেন আর্জেন্টাইন তারকা। ২০২১ সাল পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি রয়েছে কাতালান ক্লাবটির। কিন্তু চলতি মৌসুমে ক্লাব কর্মকর্তাদের সঙ্গে কিছুটা মতবিরোধ হয়েছে রেকর্ড ছয়বার ব্যালেন ডি’ওর জেতা এই ফরোয়ার্ডের। তাতে তার সম্ভাব্য দল-বদলের গুঞ্জন নতুন মাত্রা পেয়েছে।

বার্সেলোনা অধিনায়কের সঙ্গে আগেও ইন্টার মিলানের যোগাযোগ হয়েছে বলে গণমাধ্যমের খবর। মেসির দলবদলের প্রসঙ্গে ইন্টার সভাপতি মোরাত্তি বলেন, ‘মেসিকে ইন্টারে নিয়ে আসা কোনো অসম্ভব স্বপ্ন নয়। অবশ্যই তাকে এখানে আনার চেষ্টা করা হবে। আমার মনে হয়, বছরের শেষের দিকে আমরা অদ্ভুত কিছু দেখতে পাব।’

(ঢাকাটাইমস/০৮ এপ্রিল/এআইএ)