কোয়ারেন্টাইনে সিনেমার গল্প লিখছেন মিলন

প্রকাশ | ০৮ এপ্রিল ২০২০, ১২:১৫

বিনোদন প্রতিবেদক

মরণঘাতি করোনাভাইরাসের কারণে দেশের অন্যান্য সেক্টরের মতো স্থবির বিনোদন জগতও। সিনেমার মুক্তি বন্ধ, শুটিং বন্ধ। সাধারণ মানুষের মতো তাই বিনোদন জগতের মানুষরাও এখন গৃহবন্দি। স্বেচ্ছা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তারা। অলস সময়। বাইরে কোনো কাজ নেই। তাই ঘরের মধ্যেই এটা সেটা করে সময় কাটাতে হচ্ছে।

তবে কোয়ারেন্টাইনের এই সময়টার যথাযথ সদ্ব্যবহার করছেন নাট্য ও চলচ্চিত্র তারকা আনিসুর রহমান মিলন। গৃহবন্দি অবস্থায় তিনি লিখে ফেললেন সিনেমার গল্প। তাও একটা নয়, তিনটা সিনেমার গল্প লিখেছেন মিলন। সিনেমাগুলোর নাম হচ্ছে ‘ইয়েস’, ‘রেড বাক্স’ এবং ‘আলো’। এগুলো নির্মাণও করবেন তিনি।

সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বলেন, অভিনয়ের ফাঁকে নাটক ও বিজ্ঞাপন নির্মাণ করেছি। সেই জায়গা থেকে সিনেমা নির্মাণের ইচ্ছা অনেকদিনের। যেহেতু এখন কাজের ব্যস্ততা নেই, তাই ছবির গল্প সাজালাম। প্রযোজক পেলেই ছবি তিনটি নির্মাণ করার পরিকল্পনা রয়েছে।’

প্রসঙ্গত, করোনাভাইরাসে দেশে এখন পর্যন্ত ১৭ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা ১৬৪ জন। পাশাপাশি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। ক্রমেই আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। সেই সঙ্গে দেশব্যাপী বাড়ছে আতঙ্ক। এই পরিস্থিতিতে সরকারিভাবে সবাইকে ঘরে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

ঢাকাটাইমস/০৮এপ্রিল/এএইচ