বাগেরহাটের মোরেলগঞ্জে দুই ঘণ্টার ব্যবধানে বৃদ্ধ দম্পতির মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ১৭:৪২

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রায় দুই ঘণ্টার ব্যবধানে এক দম্পতির মৃত্যু হয়েছে। বুধবার সকালে মোরেলগঞ্জ পৌরসভার সেরেস্তারদার বাড়ি এলাকার বাড়িতে প্রায় দুই ঘণ্টার ব্যবধানে বৃদ্ধ এই দম্পতির মৃত্যু হয়। তারা হলেন, মোরেলগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সেরেস্তাদার বাড়ি এলাকার গীতা রঞ্জন ভৌমিক (৭২) ও তার স্ত্রী শিপ্রা রাণী ভৌমিক (৬৫)।

এই দম্পতি দীর্ঘদিন উচ্চ রক্তচাপ, হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। তাদের মৃত্যু স্বাভাবিক। এতে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

দম্পতির ছেলে সুবল ভৌমিক সাংবাদিকদের বলেন, আমার বাবা ও মা আলাদা ঘরে ঘুমাতেন। বুধবার সকালে মার ঘরে গিয়ে মাকে ডাকাডাকি করতে থাকি। কোনো সাড়াশব্দ না পেয়ে কাছে গিয়ে দেখি নিঃশ্বাস আর চলছে না। পরে স্থানীয় চিকিৎসক এসে মৃত ঘোষণা করেন। এর প্রায় দুই ঘণ্টা পরে বাবার ঘরে গিয়ে দেখি বাবারও একই অবস্থা। আমার বাবা ও মা দুজনই গত দুই বছর ধরে উচ্চ রক্তচাপ, হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। ভারতের চিকিৎসকদের ব্যবস্থাপত্রে তাদের চিকিৎসা চলছিল। গত জানুয়ারিতেও তারা ভারত থেকে চিকিৎসা নিয়ে আসেন।

পরিবারের বরাত দিয়ে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুফতি কামাল হোসেন দুপুরে এই প্রতিবেদককে বলেন, বুধবার সকাল ৬টার দিকে মোরেলগঞ্জ পৌরসভার সেরেস্তারদার বাড়ি এলাকার কাপড় ব্যবসায়ী গীতা রঞ্জন ভৌমিকের স্ত্রী শিপ্রা রাণী ভৌমিক মারা যান। এর প্রায় দুই ঘণ্টা পরে ৮টার দিকে গীতা রঞ্জন ভৌমিকও মারা যান। বৃদ্ধ এই দম্পতি গত প্রায় দুই বছর ধরে উচ্চ রক্তচাপ, হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। ভারতের চিকিৎসকদের পরামর্শে তারা নিয়মিত ওষুধ সেবন করতেন। নানা শারীরিক অসুস্থতার কারণে বাড়িতেই তাদের মৃত্যু হয়েছে।

মৃত্যুর সংবাদ পেয়ে স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম ওই বাড়িতে যেয়ে তাদের বিষয়ে খোঁজ খবর নিয়েছে। তাদের শারীরিক অসুস্থতা ও বার্ধক্যজনিত কারণে এই দম্পতির মৃত্যু হয়েছে। তাদের মৃত্যু স্বাভাবিক, এতে স্থানীয়দের আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন এই স্বাস্থ্য কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :