ঢাকা থেকে পালিয়ে আসা পুলিশ দম্পতি রাজবাড়ী আইসোলেশনে

প্রকাশ | ০৮ এপ্রিল ২০২০, ১৮:০৫ | আপডেট: ০৮ এপ্রিল ২০২০, ১৮:১৪

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকা থেকে পালিয়ে রাজবাড়ী সদরের বক্তারপুরে বাবার বাড়ি আসা করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়া নারীকে (৩৪) স্বামীসহ আইসোলেশনে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে রাজবাড়ী সদর হাসাপাতালের আইসোলেশনে তাকে ভর্তি করা হয়। তার স্বামী বাংলাদেশ  পুলিশে কর্মরত। 

একই সঙ্গে  বক্তারপুর ও তার পাশের সমেসপুর গ্রাম লকডাউন করে দিয়েছে প্রশাসন। করোনা শনাক্ত ওই নারীর একটি সন্তান রয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ নুরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ওই নারী জেলার পাংশার স্থায়ী বাসিন্দা। কয়েকদিন আগে জ্বর ,শ্বাসকষ্ট ও গলাব্যথা থাকায় ঢাকা মহানগর পুলিশের সদস্যের এই স্ত্রীর নমুনা আইইডিসিআরে পরীক্ষা করা হয়। গত মঙ্গলবার তার রির্পোটে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ায় স্ত্রীর সঙ্গে স্বামীও হতাশ হয়ে পড়েন। পরে অসুস্থ স্ত্রীর অনুরোধে মঙ্গলবার রাতেই অ্যাম্বুলেন্সে স্ত্রীকে তার বাবার বাড়ি রাজবাড়ী সদরের বক্তারপুর গ্রামে নিয়ে আসেন। এ খবর রাতেই ছড়িয়ে পরলে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ রাতেই বক্তার পুরের ওই বাড়ি ঘিরে রাখে।

বুধবার দুপুরে ওই নারীকে তার স্বামীসহ হাসপাতালের আইসোলেশনে নিয়ে আসা হয় এবং ওই এলাকার দুটি গ্রামে লকডাউন করে পুলিশ পাহারা বসায় প্রশাসন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার জানান, করোনা পজিটিভ ওই নারী ও তার স্বামী গত রাতেই বক্তারপুর ও পাশের সমেসপুর গ্রামের কয়েকজনের সঙ্গে মেলামেশা করায় চারটি বাড়ি শনাক্ত করে দুটি গ্রামের পুরো এলাকায় বুধবার দুপুর থেকে লকডাউন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/কেএম)