মানিকগঞ্জে একজনের মৃত্যু, দুই পরিবার লকডাউন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০২০, ১৮:৩৭ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ১৮:২২

মানিকগঞ্জের সাটুরিয়ায় ঠান্ডা, জ্বর ও শ্বাসকষ্টে ৬৫ বছরের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত করতে নমুনা সংগ্রহ ও দুই পরিবারকে লকডাউন করেছে সাটুরিয়া উপজেলা প্রশাসন।

সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম বলেন, বুধবার সকালে ওই ব্যক্তির মৃত্যুর পর সর্তকতামূলক ব্যবস্থা হিসেবে ওই মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। এছাড়া মৃত ব্যাক্তির বাড়ি এবং পাশের বাড়িটি লকডাউন করা হয়েছে।

এদিকে সিংগাইরে করোনায় আক্রান্ত তাবলিগ জামায়াতের ওই তিন ব্যক্তিকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন থেকে ঢাকার কুযেত-মৈত্রী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, ওই তিন ব্যক্তির শরীরে কোভিড-১৯ সনাক্ত হওয়ার পর মঙ্গলবার তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। কিন্তু সেখানে চিকিৎসার সুব্যবস্থা না থাকায় তাদের বুধবার দুপুরে কুয়েত মৈত্রী হাসপাতালের স্থানান্তর করা হয়।

এছাড়া তাদের সঙ্গে হোম কোয়ারেন্টাইনে থাকা তাবলিগ জামায়াতের অন্য ১১জনের নমুনা পরীক্ষায় করোনার সংক্রমণ পাওয়া যায়নি। তাদেরকে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে মুক্ত ঘোষণা করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :