জামালপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের ফারমাসিস্ট করোনাভাইরাসে আক্রান্ত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ২১:৪৬

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক ফারমাসিস্টের শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে।

জেলা সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করে জানান, শরীরে জ্বর অনুভব হওয়ায় ৫ এপ্রিল ৩৫ বছরের ওই ফার্মাসিস্টের নমুনা সংগ্রহ করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগে পাঠানো হয়। সেখানে পরীক্ষা শেষে করোনা পজেটিভ পাওয়া গেছে। তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশনে রাখার হয়েছে। তিনি যে কোয়াটারে থাকতেন সেটি লকডাউন করা হয়েছে। এছাড়া তার সংস্পর্শে থাকা ডাক্তার, নার্সসহ অন্যদের শনাক্তের পর কোয়ারেন্টাইনে রাখা হবে। তবে জরুরি সেবাদান প্রতিষ্ঠান হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেটি লকডাউন করা সম্ভব নয় বলে জানান তিনি।

আক্রান্ত ফারমাসিস্টের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ হলে তিনি জানান, তার বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার হাদিরা বাজারের গোহাত্রা এলাকায়। গত বৃহস্পতিবার তিনি তার গ্রামের বাড়ি থেকে জামালপুরে ফেরেন। এরপর হালকা জ্বর অনুভব করলে নিজ ইচ্ছায় নমুনা সংগ্রহ করতে বলেন তিনি। তবে কোথা থেকে সংক্রমিত হয়েছেন তা বলতে পারছেন না তিনি।

ঢাকাটাইমস/০৮এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :