অসহায় পরিবারের পাশে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ২১:৫৮

করোনাভাইরাস পরিস্থিতিতে খাদ্যসামগ্রী নিয়ে অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। ‘মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য, সচেতনতাই করোনা ভাইরাস প্রতিরোধের একমাত্র উপায়’ এই প্রতিপাদ্য সামনে রেখে কর্মহীন ও ঘরবন্দি মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে তারা।

আজ বুধবার সারা দিন ২০০ মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। কোনো ধরনের লোকসমাগম না করে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। ৯৪ ব্যাচের ঢাকা ও বিভিন্ন দেশে থাকা সদস্যদের সার্বিক সহযোগিতায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক ‘যুগের বার্তা' পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট ব্যবসায়ী আবু নাসের মো. আবু সাঈদ, মো. কামরুজ্জামান রাসেল, ডা. তানভীর আহম্মেদ, রফিকুল ইসলাম, জাকারিয়া হোসেন, রবিউল আলম প্রমুখ।

বাজার ২৪-এর চেয়ারপারসন, এফবিসিসিআই পরিচালক, দৈনিক ভোরের পাতা ও পিপলস টাইম সম্পাদক ড. কাজী এরতেজা হাসান সিআইপি, আমেরিকা প্রবাসী ইমরান, নজরুল ইসলাম, ডা. সোহান, শেখ শাকিল, মামুন, আরেফিনসহ সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় এ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

করোনা ভাইরাস দুর্যোগ চলাকালীন ও ভবিষ্যতে এই ধরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। তাদের এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে সাতক্ষীরার সচেতন মহল। সেই সঙ্গে সমাজের বিত্তবান ও বিভিন্ন শ্রেণি-পেশার সমর্থ ব্যক্তিদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বানন জানিয়েছেন তারা।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :