নাজিরপুরে তাবলিগফেরত বৃদ্ধের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ২২:৪৭

পিরোজপুরের নাজিরপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তাবলিগফেরত এক বৃদ্ধের (৭০) বুধবার ভোরে মৃত্যু হয়েছে। সেইসাথে মৃত বৃদ্ধর কন্যাও অসুস্থ রয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় পুরো গ্রাম লকডাউন করে দিয়েছেন প্রশাসন। তার বাড়ি উপজেলার শাখারিকাঠী ইউনিয়নের মাদুলিহারা গ্রামে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই বৃদ্ধ গত ৪ মাস ধরে দেশের বিভিন্ন স্থানে তাবলিগ জামাতে ছিলেন। গত ১০ দিন পূর্বে তিনি বাড়ি ফিরেন এবং ৬/৭ দিন ধরে তার জ্বর, কাশি ও গলাব্যথায় আক্রান্ত হয়ে বুধবার ভোরে মারা যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান গাউস জানান, ওই বৃদ্ধ গত প্রায় ১০ দিন আগে তাবলিগ জামাত থেকে এলাকায় ফিরলে তাকে তার বাড়িতে কোয়ারেন্টাইনে থাকতে বলা হলে তিনি ২/৩ দিন ছিলেন। হঠাৎ করে আজ ভোরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলে বারি জানান, পরিবারের লোকজন বিষয়টি এড়িয়ে যেতে চাচ্ছেন। তার নমুনা সংগ্রহের জন্য সেখানে লোক পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়ে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

উপজেলা নির্বাহী অফিসার মোহম্মাদ ওবায়দুর রহমান জানান, ওই বৃদ্ধ মারা যাওয়ার খবর শুনেছি। তার কন্যাও অসুস্থ রয়েছেন। বিষয়টি ডিসিকে জানানো হয়েছে। তিনি সম্ভাব্য যেসব স্থানে ঘোরা-ফেরা করেছেন সেইসব স্থানসহ পুরো গ্রামটি লকডাউন করার জন্য বলেছেন। তার কন্যাকে চিকিৎসায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম মুনির জানান, তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে, পুরো গ্রামকে লকডাউন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :