টঙ্গীতে কিশোরের মৃত্যু, বাড়ি লকডাউন

প্রকাশ | ০৮ এপ্রিল ২০২০, ২৩:১৪

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের টঙ্গীর আউচপাড়া এলাকায় করোনার উপসর্গ নিয়ে মো. সাকিব (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত কিশোরের দেহে করোনাভাইরাসের উপসর্গ সন্দেহে পুরো বাড়িটি লকডাউন করেছে এলাকাবাসী। তাদের দাবি, মৃতের শরীরে করোনার উপসর্গ জ্বর, স্বর্দি, কাশি ও শ্বাসকষ্ট ছিল।

সাকিব আউচপাড়া এলাকার ফারজানা বেগমের বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করতো। সাকিবের বাবার নাম বিল্লাল হোসেন।

এলাকাবাসী জানায়, গত কয়েক সপ্তাহ ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিল কিশোর সাকিব। সোমবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এলাকাবাসীর ধারণা, করোনা উপসর্গে মৃত্যু হয়েছে সাকিবের। তাই বাড়তি সতর্কতা হিসেবে বাড়িটিকে লকডাউন করে দেয়া হয়েছে।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, এলাকাবাসীর কাছ থেকে মৃতের সংবাদ পেয়ে সিভিল সার্জনকে জানানো হয়েছে। আপাতত ওই এলাকায় চলাচল সীমিত করা হয়েছে। প্রয়োজনে লকডাউন করা হবে। তবে স্থানীয় কাউন্সিলর নাসির উদ্দীন মোল্লা নিজ উদ্যোগে বাড়িটি লকডাউন করেছেন।

গাজীপুর সিভিল সার্জন খাইরুজ্জামান বলেন, পুলিশ বিষয়টি জানিয়েছে। আইএডিসিআরের প্রতিনিধি দল নমুনা সংগ্রহের পর করোনার উপস্থিতি নিশ্চিত হওয়া যাবে।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/কেএম)