ঘরে বসে ভাইয়ের সঙ্গে সারার খেলা

প্রকাশ | ০৯ এপ্রিল ২০২০, ১১:০৬

ঢাকা টাইমস ডেস্ক

সারা আলী খান ও তার ভাই ইব্রাহিম আলী খানের কিছু মিষ্টি বন্ধনের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বলিউড অভিনেত্রী সারা আলী তার সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি ও ভিডিও শেয়ার করেছেন।

করোনার কারণে সারা ভারতে লকডাউন চলছে। অভিনেতা, অভিনেত্রীরাও বাসায় আছেন। এই সময় সারা আলী তার ইন্সটাগ্রামে কিছু মজার থ্রোব্যাক ভিডিও শেয়ার করেছেন। ভিডিওগুলো ভাই ইব্রাহিমের সঙ্গে তৈরি করা।

ভিডিওতে দেখা যায়, সারা তার ভাই ইব্রাহিমের সঙ্গে ‘নক নক’ খেলা খেলেছিল। দরজায় টোকা দেওয়া নিয়ে খেলা। ভিডিওর ক্যাপশনে তিনি কোভিড-১৯ সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন। তিনি সবাইকে বলছেন, ‘আপনারা বিশ্বব্যাপী চলমান এই পরিস্থিতিতে কারো বাসায় গিয়ে ‘নক্’ করবেন না। নিরাপদে থাকতে বাসায় থাকুন।

ইতিমধ্যে, কারোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারা পৃথিবী স্থবির হয়ে পড়েছে। এখনো পর্যন্ত করোনা রোগের কোনো ওষুধ আবিষ্কার হয়নি। সবাইকে বলা হচ্ছে ঘরে থাকবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করতে।

আগামীতে সারা আলীকে দেখা যাবে ডেভিড ধাওয়ানের ‘কুলি নম্বর-১’ ছবিতে। বরুন ধাওয়ানের সাথে। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে আরও দেখা যাবে জাভেদ জাফরি ও পরেশ রাওয়ালকে। ছবিটি এ বছরের মে’তে মুক্তির পাওয়ার কথা রয়েছে।

(ঢাকাটাইমস/ ৯ এপ্রিল/ এইচএফ)