করোনা সতর্কতায় বাড়ি ফিরে বন্ধুর হাতে মাদ্রাসাছাত্র খুন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২০, ১৫:৩৬

করোনার ছুটিতে বাড়িতে এসে টাকা লেনদেন নিয়ে বন্ধু হাসান আলীর সঙ্গে বিরোধ বাঁধে মাদ্রাসাছাত্র শামীম হোসেনের। এরই জেরে ওই বন্ধু তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় নেকমরদ ইউনিয়নের পারকুন্ডা গ্রামে নিহতের বাড়ির পাশের ভুট্টাক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শামীম হোসেন ঢাকা ফুলবাড়িয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিলেন। নিহত শামীম পারকুন্ডা দীঘিয়া গ্রামের শামসুল আলমের ছেলে।

পুলিশ জানায়, নিহত শামীম করোনার ছুটিতে ঢাকা থেকে বাড়িতে ফিরে এবং হাসান আলীও জেলা শহরের মাদ্রাসা হতে বাড়ি ফেরে। তাদের মধ্যে নয় হাজার টাকা নিয়ে বিরোধ ছিল।

গত বুধবার সন্ধ্যায় শামীম নেকমরদ বাজারে বেড়াতে এসে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেলেও রাত ১১টায় শামীমের মরদেহ বাড়ির পাশে একটি ভুট্টাক্ষেতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে তা উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার বন্ধু হাসান জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা রানীশংকৈল থানার পরিদর্শক (তদন্ত) খায়রুল আলম ডন।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :