টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রী করোনা আক্রান্ত, ছয় বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২০, ২২:৩৪

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী শনাক্ত হয়েছে। তারা দু’জন সম্পর্কে স্বামী-স্ত্রী। সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায়।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানিয়েছেন, স্বামী ঢাকায় শাহিন ট্রেডার্স নামক একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তিনি গত ২৮ মার্চ মাদারীপুর জেলার শিবচরের পাচ্চর গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যান।

সেখান থেকে গত ৪ এপ্রিল অসুস্থ অবস্থায় তিনি গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকার নিজ বাড়িতে আসেন। তার অসুস্থতার বিষয়টি স্বাস্থ্য বিভাগের জানা ছিল।

তিনি বলেন, গত ৬ এপ্রিল তার স্ত্রী ও সন্তানকে বাড়ি নিয়ে আসা হলে আমরা তাদের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা আইইডিসিআরে পাঠাই। বৃহস্পতিবার বিকালে আমাদের কাছে রিপোর্ট আসে যে, তারা স্বামী-স্ত্রী দুজনই করোনা ভাইরাস আক্রান্ত। আক্রান্তদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আনার প্রস্তুতি চলছে বলে সিভিল সার্জন জানান।

সন্ধ্যা ৬টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার নকিব হাসান তরফদার, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন এবং টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম ঘটনাস্থলে ছুটে যান। তারা গিয়ে আক্রান্তদের বাড়িসহ আশপাশের ছয়টি বাড়ি লকডাউন করে দিয়েছেন।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :