খুদেদের বিচারক বরুণ ধাওয়ান

প্রকাশ | ১০ এপ্রিল ২০২০, ১০:২০

বিনোদন ডেস্ক

লকডাউনের বাজারে আসছে অনলাইন রিয়ালিটি শো। প্রথমবারের মতো সেই শো-এর বিচারকের ভূমিকায় দেখা যাবে বলিউড স্টার বরুণ ধাওয়ানকে। অনুষ্ঠানের নাম ‘এন্টারটেনমেন্ট নম্বর ওয়ান’। খুদেদের মধ্যে থেকে বরুণ খুঁজে নেবেন সেরার সেরাকে। অনলাইনে ট্যালেন্ট খুঁজে বের করার এমন প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন অভিনেতা।

বিচারকের ভূমিকায় অংশ নেয়া প্রসঙ্গে বরুণ বলেন, ‘এই উদ্যোগের মাধ্যমে কোটি কোটি দেশবাসীকে এমন কঠিন পরিস্থিতিতে খানিক স্বস্তি দেয়া যাবে। গোটা দেশের সঙ্গে মিলে আমি চেষ্টা করব আপনাদের সবচেয়ে বেশি বিনোদন দেয়ার। আমাদের দেশ ট্যালেন্টের খনি।’

ফ্লিপকার্টের সঙ্গে একযোগে এই অনলাইন রিয়ালিটি শো শুরু হবে। বরুণের মত, কোভিড ১৯-এর এমন মহামারী চলাকালীন মানুষকে অনেক বেশি ইতিবাচক থাকতে সাহায্য করবে এই শো। ফ্লিপকার্টের ভিডিও সেকশনে ১৩ বা তার বেশি বয়সের কেউ সরাসরি ভিডিও আপলোড করতে পারবে। ৮ সপ্তাহ ধরে চলবে এই শো।

এদিকে করোনা মোকাবিলায় অর্থসাহায্যের দিক থেকে নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে এগিয়ে রয়েছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা বরুণ। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি ৩০ লাখ টাকা দান করেছেন। এছাড়া অসংখ্য গরিব ও দুস্থদের খাবারের দায়িত্বও নিয়েছেন। ইনস্টাগ্রামে এই ঘোষণা দেন অভিনেতা।

এছাড়া হাসপাতালের চিকিৎসক এবং অন্য স্বাস্থ্যকর্মীদের খাওয়ানোর দায়িত্বও নিয়েছেন বরুণ। একটি ওয়েলফেয়ার ট্রাস্টের সঙ্গে যুক্ত হয়ে এই কাজ করবেন তিনি। অভিনেতা লেখেন, ‘এটি খুব ছোট একটি পদক্ষেপ। তবে এখন প্রতিটি ছোট পদক্ষেপই গুরুত্বপূর্ণ। আগামী দিনেও আমি এভাবে পাশে থাকব।’

ঢাকাটাইমস/১০এপ্রিল/এএইচ