‘রোনালদো রিয়ালে ফিরলে অবাক হবো না’

প্রকাশ | ১০ এপ্রিল ২০২০, ১২:১১

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

করোনাভাইরাসের প্রকোপে পর্যদুস্ত গোটা বিশ্ব। চীনের পরপরই কোভিড-১৯ প্রভাব ফেলেছে ইতালিতে। মারণ ভাইরাসের ধাক্কায় কার্যত ছারখার হয়ে গেছে গোটা ইতালি। প্রভাব পড়েছে সে দেশের অর্থনীতিতে। খারাপ অবস্থা রোনালদোর ক্লাব জুভেন্টাসের। এই অবস্থায় তাদের সেরা তারকাকে বেচে দিতে পারে জুভেন্টাস। বৃহস্পতিবার (০৯ এপ্রিল) গোল ডট কমের প্রতিবেদনে এমই আভাস মিলেছে। রোনালদোর জাতীয় দলের সতীর্থ জোস ফন্টে বলেছেন, রোনালদো রিয়াল মাদ্রিদে ফিরলে অবাক হওয়ার কিছু নেই। রিয়ালে (তার) দরজা সব সময় তার জন্য খোলা রয়েছে।

তিনি বলেন, ‘রোনালদো ক্লাবটিকে (রিয়াল মাদ্রিদকে) খুবই ভালোবাসে। এটা যদি বিশ্বের সেরা ক্লাবগুলোর একটি। সে এখানে অনেক বন্ধু বান্ধব রেখে গেছে। রিয়ালের দরজা সবসময় তার জন্য খোলা। অতএব সে যদি ফিরে রিয়ালে ফেরে আমি মোটেও অবাক হবো না।’

তার কথাতেই ইঙ্গিত মেলে রোনালদো চাইলে রিয়াল কর্তৃপক্ষ তার সঙ্গে আরেকবার যোগাযোগ করতে পারে।

যদিও রোনালদোর সঙ্গে ২০২২ সালের জুন মাস পর্যন্ত চুক্তি রয়েছে ইতালির ক্লাবটির। প্রতি মৌসুমে জুভেন্টাস থেকে ২৭.৫ মিলিয়ন পাউন্ড পান পর্তুগিজ তারকা।

উল্লেখ্য, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দেন সিআর সেভেন। স্পেন থেকে ইতালিতে গিয়েও নিজের মহিমা ধরে রেখেছেন এই পর্তুগিজ সুপারস্টার। ৭৫ ম্যাচে করেছেন ৫৩ গোল করেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা।

(ঢাকাটাইমস/১০ এপ্রিল/এআইএ)