দুলাভাইয়ের ধর্ষণের পর কিশোরীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ১৪:২৩

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ইভা খাতুন (১২) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। তার পরিবার বলছে, দুলাভাইয়ের হাতে ধর্ষণের শিকার হয়েছিল মেয়েটি। ক্ষোভে সে আত্মহত্যা করেছে। এ নিয়ে থানায় মামলা হয়েছে। শুক্রবার সকালে পুলিশ ইভার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।

ইভা উপজেলার রামজীবনপুর গ্রামের ভ্যানচালক সেলিম হোসেনের মেয়ে। পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করত সে। বৃহস্পতিবার দুপুরে তার নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ইভা। পরে বিকালে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ইভার বাবা সেলিম হোসেন বলেন, প্রায় তিন মাস আগে একই উপজেলার হলহোলিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে এখলাস আলীর সাথে তার বড় মেয়ের বিয়ে দেন। প্রায় ১৫ দিন আগে ছোট মেয়ে তার বোনের বাড়ি বেড়াতে যায়। সেখানে এক সপ্তাহ থাকে। কয়েকদিন আগে সে বাড়ি আসে। এরপর কারও সাথে কথা বলতো না। পরে সে তার মাকে বলে, দুলাভাই জুসের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে ধর্ষণ করেছে। এ ঘটনার পর বড় মেয়েকেও জামাইয়ের বাড়ি থেকে নিয়ে আসেন সেলিম।

তিনি বলেন, জামাইয়ের পরিবারকে জানিয়েও এর কোনো বিচার পাইনি। বৃহস্পতিবার সকালে দুটি মেয়েকে নাস্তা খাইয়ে আমি ভ্যান চালাতে রাজশাহী শহরে যাই। সেখানে যাওয়ার পর ছোট মেয়ের আত্মত্যার খবর পাই। তিনি তার জামাই এখলাস আলীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, এ ঘটনায় রাতেই মেয়েটির বাবা বাদী হয়ে এখলাস এবং তার মা-বাবাকে আসামি করে থানায় মামলা করেছেন। পরে রাতেই অভিযান চালিয়ে এখলাসের মাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য দুই আসামি পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :