রাজবাড়ীর সেই নারী ঢাকায়, ২৮ জনের নমুনা সংগ্রহ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ১৫:১০

সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়ে রাজবাড়ী সদরে আসা এক নারী করোনা পজিটিভ রোগী ও তার পুলিশ কনস্টেবল স্বামীকে পুনরায় ঢাকায় কুয়েতমৈত্রী সরকারি হাসাপাতালে পাঠানো হয়েছে। সিভিল সার্জনের তত্ত্বাবধানে রাজবাড়ী সদর হাসপাতালে একটি অ্যাম্বুলেন্সে শুক্রবার তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে গত বুধবার সকালে করোনায় আক্রান্ত ওই নারী ও তার স্বামীকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন কর্ণারে ভর্তি করার খবরে বৃহস্পতিবার ও শুক্রবার এই হাসপাতালে রোগীর সমাগম ছিল অনেক কম।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম জানান, ওই নারী ও তার স্বামীকে পুনরায় ঢাকায় পাঠানো হয়েছে। তিনি বলেন, শুক্রবার ১০জন সহ এ পর্যন্ত ২৮জনের করোনা ভাইরাস সন্দেহে নমুনা সংগ্রহ করে তা ঢাকায় পাঠানো হয়েছে। যদিও এর মধ্যে চারজনের রিপোর্ট ফিরে এসেছে। তাদের মধ্যে ভাইরাসের জীবাণু পাওয়া যায়নি। যাদের নমুনা পাঠানো হয়েছে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

উল্লেখ্য করোনা ভাইরাসে সনাক্ত হওয়া এক নারী (৩২) রোগী সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়ে মঙ্গলবার রাতে রাজবাড়ীতে গ্রামে বাবার বাড়িতে চলে যান। এ নিয়ে রাতভর পুলিশি পাহারার পর ওই নারী ও তার পুলিশ কনস্টেবল স্বামীকে গত বুধবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন কর্ণারে নিয়ে আসা হয়। সেই সঙ্গে ওই পরিবারটির গ্রামসহ পার্শ্ববর্তী তিনটি গ্রাম লকডাউন করেছেন বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান খান।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :