অনাহারে অচেতন হওয়া বৃদ্ধের পাশে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ১৮:১৫

অনাহারে অচেতন হয়ে পড়া বৃদ্ধের পাশে যখন কেউ যাচ্ছিল না, তখন তার পাশে এসে দাঁড়ায় পুলিশ। নিয়ে যায় হাসপাতালে। প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করে বৃদ্ধকে।

বৃহস্পতিবার সিলেটের কোম্পানীগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের লাচুখাল এলাকায় ঘটনাটি ঘটে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সজল কুমার কানু ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানান।

ওসি জানান, রাস্তার পাশে এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছে। কোম্পানীঞ্জের ইউএনও সুমন আচার্য ও ওসি সজল কুমার কানুর কাছে বিষয়টি জানানো হয়। সঙ্গে সঙ্গে পুলিশ গিয়ে অচেত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকের মতে, শারীরিক দুর্বলতাজনিত কারণে তিনি জ্ঞান হারিয়েছিলেন।

জানা যায়, অচেতন ওই ব্যক্তির নাম ওয়াহেদ আলী। পঞ্চাশোর্ধ বৃদ্ধ একজন মাটি কাটার শ্রমিক। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রামে। বর্তমানে তিনি সিলেট কোম্পানীগঞ্জের টুকেরবাজার এলাকার সুজন মিয়ার কলোনিতে থাকেন। পারিবারিক অশান্তি রয়েছে বলেও পুলিশকে জানান ওই বৃদ্ধ। তিনি ২০ থেকে ২৫ দিন আগে কোম্পানীগঞ্জে এসেছেন। দৈনিক পারিশ্রমিকে মাটি কাটার কাজ করছিলেন। চলমান সাধারণ ছুটিতে কাজ বন্ধ থাকায় তিনি কর্মহীন হয়ে পড়েন। দীর্ঘ সময় অনাহারে থাকার কারণে তিনি সড়কের পাশে অচেতন হয়ে পড়েন। আশপাশের লোকজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সন্দেহে পাশে আসেনি। পরে পুলিশ তাকে দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করে হাসপাতালে নিলে সুস্থ হন তিনি।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের একটি দল বৃদ্ধের দেয়া তথ্যমতে, তার মেয়ের জামাতা স্বপন আহমেদকে খুঁজে বের করে এবং জামাতার হাতে বৃদ্ধকে হস্তান্তর করে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :