জরুরি অবস্থায়ও গ্রাহকসেবায় এনট্র্যাক

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ২০:৩৪

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাষ্ট্রীয় নির্দেশনা অনুযায়ী দেশের বিভিন্ন স্থানে চলছে লকডাউন। এই পরিস্থিতির মধ্যেও এনট্র্যাক কাজ করে যাচ্ছে পরিবহন মালিক সমিতি, পণ্য পরিবহন ও বাজার নিয়ন্ত্রণকারী সংস্থাগুলোর সঙ্গে। নিরাপদে ও সময়মতো পণ্য পরিবহনকারী গাড়ি এবং ট্রাক নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানো নিশ্চিত করে যাচ্ছে এনট্র্যাক ভেহিকল ট্র্যাকিং সল্যুশন। সপ্তাহের সাত দিন ২৪ ঘণ্টা সেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

তারই ফলশ্রুতিতে সম্প্রতি এনট্র্যাক ভেহিকল ট্র্যাকারের সাহায্যে দুটি চুরি হওয়া ট্রাক উদ্ধার করা সম্ভব হয়েছে। ট্রাক দুটির মালিক মজিব উল্লাহ্‌ ও আবদুল মান্নান নামে দুজন।

উদ্ধার হওয়া ট্রাক সম্পর্কে মজিব উল্লাহ্‌ জানান, তার ট্রাক চুরি যাবার ঘটনাটি ঘটে ৩ এপ্রিল দুপুর ১২টায়। এরপর এনট্র্যাক টেকনিক্যাল টিম দ্রুত তাকে বিষয়টি জানায়। পরে তিনি কাছের পুলিশের সহযোগিতা নেন। পরের দিন অর্থাৎ ৪ এপ্রিল ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়।

আরেকজন গাড়ির মালিক আবদুল মান্নান বলেন, তিনি টাঙ্গাইলের বাসিন্দা হলেও তার ট্রাকটি উদ্ধার হয়েছে এনট্র্যাকের দেয়া লোকেশন অনুযায়ী নাটোরের বড়ইগ্রাম থানায়। ৪ এপ্রিল চুরি হওয়ার পর এনট্র্যাকের দেয়া তথ্য অনুযায়ী আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় মাত্র একদিনের ব্যবধানে ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়।

দেশের এই ক্রান্তিকালেও গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে তৎপর এনট্র্যাক টিমকে ধন্যবাদ জানান তারা।

এনট্র্যাকের গ্রাহকসংক্রান্ত যেকোনো সেবা গ্রহণে 09636100100 নম্বরে কল করার অনুরোধ জানানো হয়েছে। আরো বিস্তারিত জানা যাবে https://nits.com.bd এই ঠিকানায়। -বিজ্ঞপ্তি। (ঢাকাটাইমস/১০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :