খুলনায় গলির মুখ বন্ধ, ভেতরে চলছে আড্ডা

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ২২:০৫

খুলনা মহানগরী ও জেলার অধিকাংশ গলির মুখে বাঁশ দিয়ে আটকে রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। করোনা সংক্রামণ রোধের নামে এসকল গলির মুখ বন্ধ করা হলেও ভেতরে চলছে জমজমাট আড্ডা। পুলিশের টহল দল ওই সকল গলিতে ঢুকতে না পারায় আড্ডা চরম পর্যায়ে পৌঁছেছে। তবে কেএমপি ও জেলা পুলিশের কর্তারা বলেছেন, গলিতে পুলিশ ঢুকতে পারবে না এধরনের প্রতিবন্ধকতা থাকবে না।

সরেজমিন খুলনা মহানগরের সদর, সোনাডাঙ্গা, খালিশপুর, দৌলতপুরসহ অধিকাংশ থানা এলাকার বিভিন্ন গলিতে গিয়ে দেখা গেছে, এক শ্রেণির কিশোর-যুবকদের আড্ডা চলছে। গলির মুখে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাখায় ওই সকল স্থানে পুলিশের টহল গাড়ি ঢুকতে পারছে না। একই চিত্র জেলার বিভিন্ন থানা এলাকায় দেখা গেছে।

এলাকাবাসী জানায়, গলির বাসিন্দা কিছু কিশোর-যুবকরা মিলে গলির মুখগুলো বাঁশ দিয়ে বন্ধ করে দিয়েছে। কিন্তু তারাই সকাল থেকে রাত অবদি গলিগুলোতে আড্ডা দিয়ে আসছে। প্রশাসনের গাড়ি আগে টহল দিতে আসত, কিন্তু ২/৩ ধরে তারাও ঢুকতে পারছে না।

এবিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত সুপার আনিচুর রহমান বলেন, গলি রোডে এধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে তা জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবির বলেন, বিষয়টি সকল থানা এলাকায় খোঁজ নিয়ে দেখা হবে। পুলিশের টহলে বাধা সৃষ্টি হয়, এমন কোন প্রতিবন্ধকতা থাকবে না।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :