মির্জাপুরে হটলাইনে ফোন, খাবার পৌঁছালেন ইউএনও

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ২২:২৩

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা প্রশাসনের হটলাইন নম্বরে ফোন করার ফলে খাবার পৌঁছে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মালেক। শুক্রবার বিকাল থেকে তিনি এ কার্যক্রম শুরু করেছেন।

পাঁচ দিন আগে করোনা সম্পর্কিত সব বিষয়ে সরাসরি যোগাযোগের জন্য উপজেলা প্রশাসন হটলাইন নম্বর চালু করে। নম্বরটিতে গত কয়েকদিনে অসংখ্য কল আসে। এর মধ্যে দরিদ্র ও কর্মহীনরা খাবার চেয়েও কল করেন। পরে তাদের যাচাই-বাছাই করে শুক্রবার থেকে দরিদ্র-কর্মহীনদের খাবার দেয়া শুরু করেন ইউএনও। বিকালে তিনি উপজেলা সদরের আন্ধরা, মুসলিমপাড়া ও বাওয়ার কুমারজানী এলাকাসহ বিভিন্ন এলাকার ২৪ জন কর্মহীন পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করেন।

আন্ধরা গ্রামের এক গৃহবধূ বলেন, এতদিন কেউ তাদের খোঁজ নেননি। খাদ্যদ্রব্য পেয়ে তিনি খুবই খুশি। একই কথা বলেন, বাওয়ার কুমারজানী এলাকার আঞ্জুয়ারা বেগম। তিনি বলেন, স্বামী দিনমজুর। কয়েকদিন কাজ নেই। এজন্য ওই নম্বরে ফোন দেন। এরপর খাবার পেয়েছেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান বলেন, কর্মহীনদের দেয়া খাদ্যদ্রব্যের মধ্যে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ ও একটি সাবান রয়েছে।

ইউএনও আবদুল মালেক বলেন, ‘হটলাইন নম্বর চালুর পর অনেকে সাহায্য চেয়েছেন। যাচাই-বাছাই করে সরকারি সাহায্য পৌছে দেয়া হচ্ছে।’

(ঢাকাটাইমস/১০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :