থানা থেকে আধা কিলো মিটার দূরে ‘বিয়ের’ আয়োজন

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ২৩:২৫

করোনা ভাইরাসের কারণে সামাজিক অনুষ্ঠান নিষিদ্ধ করা হলেও শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আ. মালেক তার মেয়ের বিয়ের আয়োজন করেন। শুক্রবার দুপুর আড়াইটার দিকে থানা থেকে আধা কিলোমিটার দূরে তার বাড়লীবাগের বাড়িতে প্রায় ২৫ জনের বর যাত্রী এসে হাজির হন। পরে প্রশাসনের লোকজন আসছে শুনে যে যার মতো সটকে পড়েন।

এদিকে করোনা ভাইরাসের সময় নিষেধাজ্ঞা উপেক্ষা করে বিয়ের এ আয়োজন করায় স্থানীয় মহলে সমালোচনা হচ্ছে।

স্থানীয়রা জানায়, একই ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে সাগরের সাথে আ. মালেক মেম্বারের মেয়ের বিয়ে ঠিক হয়। শুক্রবার দুপুর আড়াইটার দিকে তার বাড়িতে বরযাত্রী আসে। বিকাল ৩টার দিকে বিষয়টি স্থানীয়রা শ্রীনগর থানা পুলিশকে জানায়। বিষয়টি আঁচ করতে পেরে যে যার মত সটকে পড়ে।

পরিচয় গোপন রাখার শর্তে ওই এলাকার বেশ কয়েকজন জানান, বিকাল সাড়ে ৫টার পর ঘটনাস্থলে পুলিশ আসে। শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকলেছুর রহমানকে ঘটনাটি জানানোর জন্য তার নাম্বারে দুপুর আড়াইটা থেকে ৪টা পর্যন্ত ফোন করে তা বন্ধ পাওয়া যায়।

বরের চাচা পাটাভোগ ইউনিয়ন পরিষদের সদস্য খোকন মেম্বার জানান, মালেক মেম্বার আমাদের পুরাতন আত্মীয়। সে কারণে ওই বাড়িতে লোকজন গিয়ে থাকতে পারে।

এদিকে পুলিশ এরকম একটি স্পর্শকারত বিষয়ে বিকাল ৩টায় জানার পর মাত্র ৫ মিনিটের দূরত্বে আসতে আড়াই ঘণ্টা সময় নেওয়ায় পুলিশের ভূমিকা নিয়ে ওই এলাকার জনগণের মধ্যে নানারকম প্রশ্ন উঠেছে।

শ্রীনগর থানার সেকেন্ড অফিসার এসআই আলামিন বিকাল সাড়ে ৫টার দিকে জানান, ঘটনাটি জানার পর ওই ওয়ার্ডের সদস্য আ. হামিদকে পাঠানো হয়েছিল। তিনি জানিয়েছিলেন ওই বাড়িতে কোন বিয়ের অনুষ্ঠান হয়নি। তাছাড়া বিকালে চেয়ারম্যানের সাথে কথা হলে একই কথা বলেছেন। এখন পুলিশ পাঠানো হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :