রাঙ্গুনিয়ায় উত্তর পোমরা বহুমুখী একতা সংসদের ত্রাণ বিতরণ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০২০, ০০:০১ | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ২৩:৫৪

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে মানবেতর জীবনযাপন করছে গরিব ও দিনমজুর শ্রেণির লোকজন। ঘরের বাইরে যেতে না পারায় কর্মহীন হয়ে পড়া এসব মানুষ খেয়ে না খেয়ে দিনাতিপাত করছেন। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এসব মানুষের পাশে সহযোগিতা করে চলেছে। তারই ধারাবাহিকতায় রাঙ্গুনিয়া উপজেলাধীন পোমরা ইউনিয়নের শতাধিক গরীব, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন উত্তর পোমরা বহুমুখী একতা সংসদ।

শুক্রবার শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। এর আগে বৃহস্পতিবার বিকালে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সমাজসেবী ও আওয়ামী লীগ নেতা ওয়াহিদুল কবির চৌধুরী।

সংগঠনের সভাপতি মাওলানা মুহাম্মদ নেজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের সঞ্চালনায় সংক্ষিপ্ত সভা হয়। এতে কর্মসূচির উদ্বোধক ওয়াহিদুল কবির চৌধুরী বলেন, মানুষ মানুষের জন্য। করোনা ভাইরাসের কারণে যে সংকট সৃষ্টি হয়েছে তা কেবল বাংলাদেশে নয়। এর প্রভাবে পুরো বিশ্ব আজ শঙ্কিত ও স্তব্ধ। এর থেকে উত্তরণের একমাত্র উপায় হলো সামাজিক দূরত্ব বজায় রাখা, নিজে ও নিজের পরিবেশকে পরিচ্ছন্ন রাখা।

এ সময় আরো ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক মোহাম্মদ সাবের, সদস্য ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, মহিন উদ্দিন, শাহজাহান বাদশাহ, মোহাম্মদ জামাল, মোহাম্মদ রুবেল, সাইফুল ইসলাম মোরশেদ, মোহাম্মদ ইকবাল, গিয়াস উদ্দিন, সংগঠক এম ইউসুফ খান প্রমুখ।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :