পরিচালক তিন গুণ পারিশ্রমিক দিতে চেয়েছিলেন, বদলে...

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০, ১২:১৭

বলিউডের ‘ফোর মোর শটস প্লিজ’ ও ‘টিভিএফ ট্রিপলিং’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেত্রী মানবী গাগরু। একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য সেটির পরিচালক এই অভিনেত্রীকে তিন গুণ পারিশ্রমিক দিতে চেয়েছিলেন। তার বদলে কম্প্রোমাইজ করা কথা বলেছিলেন।

কিন্তু ওই কম্প্রোমাইজের অর্থ মানবী খুব ভালোভাবেই বুঝেছিলেন। প্রথমে ঘাবড়ে গেলেও পর মুহূর্তেই তিনি তীব্র প্রতিবাদও করেন। এছাড়া সেই ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করার হুমকিও দিয়েছিলেন। প্রায় এক বছর আগের এই ঘটনার কথা সম্প্রতি প্রকাশ করেন অভিনেত্রী।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মানবী জানিয়েছেন, ‘গত বছরের কথা, অজানা নম্বর থেকে একদিন ফোন আসে তার কাছে। ফোনের ওপার থেকে এক ব্যক্তি নতুন একটি ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব দেন তাকে। পারিশ্রমিক নিয়েও কথা হয়।

মানবীর কথায়, ‘যে বাজেট ওরা অফার করছিল, তা খুবই কম। আমি ওদের সে কথা জানাই। এটাও বলি, সবার আগে চিত্রনাট্য পছন্দ হওয়া দরকার। তারপর তো ডেট এবং পারিশ্রমিক। এরপর হঠাৎই পরিচালক বলেন, পারিশ্রমিক তিন গুণ বাড়িয়ে দেব। তার জন্য কম্প্রোমাইজ করতে হবে।’

বলিউডে #মিটুর বিরুদ্ধে এত প্রতিবাদ হওয়া সত্ত্বেও তার সঙ্গেও একই জিনিস কীভাবে হল, তা ভেবেই স্তম্ভিত হয়ে গিয়েছিলেন অভিনেত্রী মানবী।

ঢাকাটাইমস/১২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :