ফরিদপুরে মেডিকেল ছাত্রদের উদ্যোগে খাদ্য সহায়তা

প্রকাশ | ১২ এপ্রিল ২০২০, ১৭:৪১

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর

ফরিদপুর মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের (এমডিএসএএফ) উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া সদর উপজেলার ৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী তাদের বাড়িতে পৌছে দিয়েছেন সংগঠনটির কর্মীরা। রবিবার দুপুর সাড়ে ১২টায় ঈশান গোপালপুর ইউনিয়নের অন্তর্গত চাঁদপুরের ফতেহপুর গ্রামের ও কৈজুরী ইউনিয়নের মঙ্গলকোট এলাকায় এ খাদ্য সহায়তা দেয়া হয়।

প্রত্যেক পরিবারকে চার কেজি চাল, আধা কেজি ডাল, এক লিটার তেল, আধা কেজি চিড়া, আধা কেজি পেঁয়াজ, এক কেজি আলু, লবন ও একটি সাবানের প্যাকেট দেয়া হয়।

এ সময় ফতেহপুর গ্রামের খাদ্য সহায়তা পাওয়া এক বয়স্ক ব্যক্তি বলেন, দীর্ঘ দিন যাবৎ বাড়ি থেকে বের হতে পারছি না। কোনো আয় রোজগার নেই, আমাদের বেঁচে থাকাই মুশকিল হয়ে পড়েছে। এই সাহায্যে কয়েকটা দিন হয়তো চলে যাবে। কিন্তু তারপরে কী করবো? তাছাড়া আমাদের ইউনিয়নের চেয়ারম্যান মেম্বাররাও কোনো খোঁজ নেয় না। রোজগার বন্ধ হওয়াতে দিশেহারা আমরা।

খাদ্য বিতরণকালে সংগঠনের সাধারণ সম্পাদক তানভীর রহমান প্রান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক কেএম তানভীর, এনামুল হাসান, কার্যকরী সদস্য অভ্র তূর্য গুহ, ইশমাম ছোয়াদ অর্নব উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/কেএম)