ইউপি সদস্যের ঘরের মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০, ২২:৩৭

ভোলার লালমোহন উপজেলায় আবার সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে ৯৯৯-এ ফোন পেয়ে উপজেলার বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য জুয়েলের বসতঘরের মাটি খুঁড়ে চালের বস্তা উদ্ধার করে পুলিশ।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, সকাল ৬টার দিকে ট্রিপল নাইন থেকে ফোন আসে যে, বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার জুয়েলের ঘরের মাটির নিচে সরকারি চাল লুকিয়ে রাখা হয়েছে। পরে আমরা ওই বাড়িতে অভিযান চালাই। এ সময় জুয়েল মেম্বারের ঘরের খাটের নিচ থেকে মাটি খুড়ে পাঁচ বস্তা চাল ও ঘরের পেছন থেকে আরো দুই বস্তা চাল উদ্ধার করি। জুয়েলকে না পাওয়ায় তার বাবা নান্নুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। একই সাথে ওই ঘর থেকে সরকারি খাদ্য অধিদপ্তরের নাম লেখা সাতটি খালি বস্তা ও সাতটি খাদ্যবান্ধব কর্মসূচির কার্ড পাওয়া যায়।

এদিকে, শনিবার একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওমরের এলাকার বিভিন্ন বাড়িতে ও স’মিলে লুকিয়ে রাখা আরো ১৫ বস্তা চাল উদ্ধার করা হয়। ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান ফরিদুল হক তালুকদার, তার ভাতিজা ওয়ার্ড মেম্বার ওমরসহ চারজনকে আসামি করে মামলা হয়। ওমর মেম্বারকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করলে তাকে জেলহাজতে পাঠায় আদালত।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :