সরকারি চাল ‘চুরি’: আ.লীগের সেই দুই নেতা বহিষ্কার

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০, ২২:৪৬

নাটোরের সিংড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের পরপর দু’দিন ৬১ বস্তা চাল চুরির অভিযোগে সুকাশ ইউনিয়ন আ’লীগের দুই নেতাকে বহিষ্কার করেছে স্থানীয় আওয়ামী লীগ। রবিবাব বিকালে সুকাশ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত আ’লীগ নেতারা হলেন- সুকাশ ইউনিয়ন আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও ডিলার আওয়াল হোসেন স্বপন এবং একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আ’লীগের সেক্রেটারি ও ইউপি সদস্য শাহিন শাহ।

সুকাশ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হাসমত আলী জানান, নৈতিক স্খলন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে স্বপন ও শাহিন শাহকে বহিষ্কার করা হয়েছে। কোন চাল চোরের জায়গা আওয়ামী লীগে হবে না।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল সরকারি ১৩ বস্তা চাল কালোবাজারে বিক্রয়ের অভিযোগে আ’লীগ নেতা ও ইউপি সদস্য শাহিন শাহসহ তিনজনকে আটকের পর জেলহাজতে প্রেরণ করে সিংড়া উপজেলা প্রশাসন। পরদিন একই ইউনিয়ন থেকে সরকারি ৪৮ বস্তা চালসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ডিলার আওয়াল হোসেন স্বপন ও ক্রেতা রহমত আলীকে আটক করে এক মাসের দণ্ডাদেশ দেয় ভাম্যমাণ আদালত। একই সাথে তার ডিলারশিপ বাতিল করা হয়। আর ঘটনার পাঁচ দিন পর তাদের দল থেকে বহিষ্কার করা হলো।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :