বিয়ে পেছানোয় মনমরা মিয়া খলিফা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০, ১০:১১
ডানের ছবিতে সাবেক পর্নস্টার মিয়া খলিফার সঙ্গে তার বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গ

মহামারী করোনার জ্বালায় ভেস্তে যাচ্ছে সবকিছু। ব্যবসা, কাজ, সিনেমার শুটিং, খেলাধুলা, ঘোরাঘুরি- প্রায় সব সেক্টরই থমকে আছে। করোনার কারণে বন্ধ বিয়ে সাদীও। লকডাউনের এই বাজারে একই অবস্থা সাবেক পর্নস্টার মিয়া খালিফারও।

আসছে জুন মাসেই বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল মিয়ার। কিন্তু বিশ্বব্যাপী করোনা মহামারীর কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেয়া হয়েছে একসময়কার নাম্বার ওয়ান পর্ন তারকার বিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ে পেছানোর খবর জানিয়েছেন নীল ছবির এই অভিনেত্রী। এত ভিষণ মন খারাপ তার।

মনমরা মিয়া লিখেছেন, ‘রবার্টের সঙ্গে বিয়ের আগেই যদি পৃথিবী শেষ হয়ে যায়, তাহলে আমার আলমারিতে রাখা ১২টি পোশাকের যেকোনো একটি আমাকে পরিয়ে দিও। এই পোশাকগুলোই বিয়েতে পরব বলে ঠিক করেছিলাম। জুন মাসে বিয়ের কথা ছিল।’ সঙ্গে অনেকটা ওয়েডিং ড্রেসের মতো দেখতে হোয়াইট স্লিট গাউন পরা নিজের ছবিও পোস্ট করেছেন মিয়া।

গত বছরের মার্চে মিয়াকে প্রোপোজ করেন সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গ। এক বছর জমিয়ে প্রেমপর্ব চলার পর চলতি বছর জুনে বিয়ে হওয়ার কথা ছিল তাদের। কিন্তু করোনার জেরে আপাতত পিছিয়ে গেছে মিয়া-রবার্টের বিয়ে।

ঢাকাটাইমস/১৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :