কুড়িগ্রামে কিশোর করোনায় আক্রান্ত

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০, ২২:২৪

করোনায় আক্রান্ত নামে তালিকায় যুক্ত হলো কুড়িগ্রাম জেলার নাম। সোমবার আটজনের করোনা রিপোর্টের মধ্যে একজনের শরীরে কোভিট-১৯ এর অস্তিত্ব পাওয়া গেছে। সে রৌমারী উপজেলা সদরের টাপুরচর এলাকার বাসিন্দা।

স্থানীয় টাপুর চর দাখিল মাদ্রাসায় ৮ম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করে। এ ঘটনার পর ওই বাড়ি লকডাউন করে তার পরিবারের সদস্যদের স্যাম্পল সংগ্রহ করা হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছে।

কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, কোভিট আক্রান্ত কিশোর ১৫ মার্চ ঢাকার সাভারে রিকাশাচালক মামা আব্দুল মোত্তালেব’র বাড়িতে বেড়াতে যায়। ৬ এপ্রিল সে রৌমারীতে ফিরে আসে। এরপর জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ দেখা দিলে ১০ এপ্রিল তার রক্তের নমুনা সংগ্রহ করে ১১ এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সোমবার তার রিপোর্ট আমাদের হাতে এসে পৌঁছে। এ ঘটনার পর ওই বাড়ি লকডাউন করে তার পরিবারের সদস্যদের স্যাম্পল সংগ্রহ করার সিদ্ধান্ত হয়।

তিনি আরো জানান, সোমবার ৮টি রিপোর্টের মধ্যে মাত্র ১টি কোভিট ১৯ পজেটিভ পাওয়া যায়। যা রৌমারী এলাকার। অপর ৭টি সদর উপজেলার রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে। এ পর্যন্ত জেলায় ১১২টি নমুনার মধ্যে ৪৪ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :