ঠাকুরগাঁওয়ে লকডাউনের সুযোগ নিয়ে লুটপাটের চেষ্টা, গ্রেপ্তার ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০, ১৪:৩২

লকডাউনের সুযোগ নিয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী হাটে ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন যুবক ব্যবসায়ীদের মারপিট করে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। পরে পালানোর সময় স্থানীয় জনতা চার যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলা প্রশাসনের বেঁধে দেয়া সময় বিকাল ৫টার মধ্যে দোকান বন্ধ করতে হবে। এই সময় অনুযায়ী সোমবার বিকালে লাহিড়ী হাটে ব্যবসায়ীরা দোকান করছিলেন। বিকাল ৩টার দিকে সাত-আটটি মোটরসাইকেলযোগে একদল যুবক লাহিড়ী হাটে ঢুকে। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ীদের দোকান বন্ধ করতে বলে। ব্যবসায়ীরা দোকান বন্ধ করতে একটু দেরি হলে ওই যুবকরা লাঠিসোটা দিয়ে হাটের ব্যবসায়ীকে বেধড়ক মারপিট শুরু করে। এতে ব্যবসায়ীরা দোকানপাট ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় যুবকরা ব্যবসায়ীদের দোকানের ভেতরে রাখা টাকা লুট করে নিয়ে পালানোর চেষ্টা চালায়। পরে স্থানীয় জনতা চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারদের মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তাররা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলা শহরের রাহাত (১৯), সুমন (২৮), গ্রিনলাইনপাড়ার আবু সালেক (২৪) ও গোয়ালগারী গ্রামের সবুর (২২)।

লাহিড়ীহাটের ব্যবসায়ী সাবুল ইসলামসহ কয়েকজন ব্যবসায়ী বলেন, সাতটি মোটরসাইকেলে দুইজন করে ১৪জন যুবক লাঠিসোটা নিয়ে আকস্মিকভাবে বাজারে এসে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের দোকান বন্ধ করতে চাপ দেয়, মারপিট করে। অনেকে ভয়ে পালিয়ে গেলে ওই যুবকেরা দোকানের ভেতর থেকে টাকা লুট করে পালানোর চেষ্টা চালায়।

ওসি হাবিবুল হক প্রধান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তার চারজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :