নড়াইলে ডিলারসহ দোকানি গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০, ২০:৫৮

নড়াইলে টিসিবির পণ্য অবৈধভাবে বেচাকেনা ও মজুদ রাখার অভিযোগে এক দোকানিসহ ডিলারকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, টিসিবির পণ্য অবৈধভাবে ক্রয় করায় সদর উপজেলার নাকসী বাজারের লিটন শিকদারকে তার দোকান থেকে গ্রেপ্তার করে পুলিশ। লিটন নাকসী গ্রামের ইয়াসিন শিকদারের ছেলে। এ সময় লিটনের দোকান থেকে টিসিবির ১৮ বস্তা চিনি (বস্তাপ্রতি ৫০ কেজি) এবং ২৪ বস্তা ছোলা (বস্তাপ্রতি ২৫ কেজি) জব্দ করা হয়।

লিটন জানান, তিনি নড়াইলের রূপগঞ্জ বাজারের টিসিবির ডিলার পরিতোষ কুন্ডুর কাছ থেকে এসব চিনি ও ছোলা কিনেছেন।

এরপর রূপগঞ্জ বাজার থেকে পরিতোষ কুন্ডুকে গ্রেপ্তার করে পুলিশ। পরিতোষ শহরের কুড়িগ্রাম এলাকার স্বর্ণপট্টির রাজকুমার কুন্ডুর ছেলে।

পুলিশ সুপার আরো জানান, টিসিবির পণ্য অবৈধভাবে বেচাকেনা এবং মজুদ রাখার অভিযোগে লিটন ও পরিতোষের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।

এদিকে, সোমবার দুপুরে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের বিষ্ণুপুর এলাকায় হতদরিদ্রদের জন্য বরাদ্দ ১০ টাকা কেজি দরের চাল চুরির অপরাধে ডিলার আসাদুজ্জামান মোল্যাকে গ্রেপ্তার করে পুলিশ। আসাদুজ্জামান সদর উপজেলার চাঁনপুর গ্রামের আলী আহাম্মদের ছেলে এবং শাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ২০ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া আসাদুজ্জামানের ডিলারশিপ বাতিল করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আসাদুজ্জামান ১০ টাকা কেজি দরের চাল ৩০ কেজির পরিবর্তে ২৫ কেজি দিয়ে জনপ্রতি পাঁচ কেজি করে আত্মসাত করেন।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :