জ্বর-সর্দি নিয়ে মালয়েশিয়াপ্রবাসীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০, ২৩:০০

জ্বর, সর্দি ও কাশি নিয়ে মাদারীপুরের শিবচর উপজেলার পূর্ব সন্নাসীরচর এলাকায় এক মালয়েশিয়াপ্রবাসী মারা গেছেন। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে তার নিজ বাড়িতে মারা যান। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তবে স্বাস্থ্য বিভাগ ওই ব্যক্তিকে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে দাবি করে।

স্থানীয় এলাকাবাসী ও আত্মীয়-স্বজনরা জানান, গেল ১২ থেকে ১৫ দিন আগে মালয়েশিয়া থেকে পালিয়ে নিজ বাড়ি সন্নাসীরচর ইউনিয়নের পূর্ব সন্নাসীরচর এলাকায় আসেন তিনি। তারপর থেকে নিজেকে কিছুটা আত্মগোপন করেই ছিলেন। বিদেশ থেকে আসার পরেই জ্বর, সর্দি কাশিতে ভোগছিলেন তিনি। সন্ধ্যায় গুরুত্বর অসুস্থ হয়ে বাড়িতেই মারা যান।

পরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। তবে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ ওই ব্যক্তিকে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে দাবি করেন।

স্থানীয় জসিম উদ্দিন জানান, ‘বেশ কিছুদিন ধরে জ্বর কাশিতে ভুগছিলেন মৃত এই লোক। যেহেতু তিনি মালয়েশিয়া থেকে এসেছে, তার জন্যে অবশ্যই করোনাভাইরাস পরীক্ষা করা উচিত ছিল। সেই সাথে ওই এলাকা প্রশাসনের নজরে রাখ উচিত।’

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ‘ওই ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই মারা যায়। তার শারীরিক অবস্থার কথা শুনে মনে হচ্ছে তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছে। যে কারণে তার করেনার উপসর্গ না থাকায় নমুনা সংগ্রহ করা হয়নি।’

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :