নারায়ণগঞ্জ থেকে পালানোর সময় দুই শতাধিক নারী-পুরুষ আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২০, ০৯:২১ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ০৮:৩৩

চীনের উহান থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে নারায়ণগঞ্জে ঘোষিত লকডাউন অমান্য করে কিশোরগঞ্জে পালিয়ে যাওয়ার সময় দুই শতাধিক নারী ও পুরুষকে ধরেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ফতুল্লার কয়েকটি এলাকা থেকে তাদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনীটি। জব্দ করা হয়েছে কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান। এছাড়া রাত দেড়টার দিকে গাবতলী টাগারপাড়, মাউরাপট্টি, সাইনবোর্ড ও পঞ্চবটি এলাকা থেকেও কয়েকজনকে আটক করা হয়।

ফতুল্লা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, কয়েকটি স্থানে পুলিশ অভিযান চালিয়ে প্রায় দুই থেকে আড়াইশ নারী ও পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান জব্দ করা হয়।

ওসি বলেন, বুড়িগঙ্গা নদী দিয়ে একটি বাল্কহেডে করে ৭০ থেকে ৭৫ জন নারী পুরুষ কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। খবর পেয়ে রাত সাড়ে এগারোটার দিকে ফতুল্লার চরবক্তাবলী এলাকা থেকে তাদের আটক করে টহল পুলিশের একটি দল। পরে আটকরা যেখান থেকে উঠেছিল সেখানেই পৌঁছে দেয়া হয়। জব্দ করা হয় বাল্কহেডটি।

এছাড়া রাত দেড়টার দিকে গাবতলী টাগারপাড় এলাকায় অভিযান চালিয়ে তিনটি পিকআপ ভ্যানভর্তি অর্ধশতাধিক নারী-পুরুষ, মাউড়াপট্টি থেকে চারটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশত নারী-পুরুষ এবং সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকসহ আরও ৬০ জন নারী পুরুষকে আটক করেছে। যাত্রীরা সবাই কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন। আটককৃতরা ফতুল্লার বিভিন্ন এলাকায় বসবাস করেন। আটকের পর তাদের নিজ নিজ বাসায় পৌঁছে দিয়ে পরিবহনগুলো জব্দ করা হয়েছে।

লকডাউনের আইন অমান্য করে যাত্রী পরিবহনের অপরাধে পরিবহন চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি আসলাম হোসেন।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :