কুমিল্লায় জ্বর-শ্বাসকষ্টে কলেজছাত্রের মৃত্যু

প্রকাশ | ১৫ এপ্রিল ২০২০, ০৯:১১ | আপডেট: ১৫ এপ্রিল ২০২০, ০৯:৩৩

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে দুলাল ভূইয়া নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

দুলাল উপজেলার বড়শালঘর গ্রামের কালু মিয়া ভূঁইয়ার ছেলে। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহম্মেদ কবির কলেজছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানা, দুলাল লেখাপড়ার পাশাপাশি দেবিদ্বার নিউমার্কেট মাজেদ ম্যানশনে তার মামার ‘ভাই ভাই পোলট্রি ফিডস’র দোকানে ব্যবসায় সহযোগিতা করতো। দীর্ঘদিন ধরে সে অ্যাজমা রোগে ভুগছিল। কিছুদিন ধরে তার জ্বর ও সর্দিও দেখা দেয় বলে তার পরিবারের লোকজন জানান। মঙ্গলবার সন্ধ্যার দিকে দুলালের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। করোনার নানা লক্ষণ থাকায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, রাতে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও থানা পুলিশের উপস্থিতিতে ওই কলেজছাত্রকে গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/প্রতিনিধি/এমআর